সোমবার, মে ২০, ২০২৪
Led04জেলাজুড়েফতুল্লা

চানমারীর শিশু অপহরণের ঘটনায় সৎ দাদীসহ গ্রেপ্তার ২

লাইভ নারায়ণগঞ্জ: চানমারী থেকে তিন বছরের শিশু আব্দুর রহমানকে অপহরণের ঘটনায় ২ জনকে গ্রেপ্তার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন মমতাজ বেগম (৫৬) ও ফজলু (৪৬)। মমতাজ বেগম ভারতের ত্রিপুরার বাসিন্দা ও ফজলু জামালপুর জেলার মেলাহন্দ থানার কাউয়া বাড়ির মো. হাবিবুর রহমানের ছেলে।

শুক্রবার (১০ মে) দিবাগত রাত আড়াইটার দিকে সিদ্ধিরগঞ্জ থানার চৌধুরী বাড়ি এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। শনিবার (১১ মে) তাদের আদালতে প্রেরণ করা হয় বলে জানিয়েছেন ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক ও মামলার তদন্তকারী কর্মকর্তা মো. ফারুক হোসেন।

মো. ফারুক হোসেন লাইভ নারায়ণগঞ্জকে জানান, গ্রেপ্তার মমতাজ বেগম হলেন শিশু আব্দুর রহমানের সৎ দাদী এবং ভারতের ত্রিপুরার বাসিন্দা। শিশুটিকে অপহরণ করে পূর্বের স্বামী ফজলুকে সাথে নিয়ে জামালপুরের মেলাহন্দে চলে যান তিনি। মঙ্গলবার(৭ মে) সকালে শিশু আব্দুর রহমানকে অপহরণ করে তার বাবা মায়ের নিকট ১০ লাখ টাকা দাবী করে। অন্যথায় তাকে ভারতে নিয়ে যাবে বলে হুমকি দেয়। শিশুটির বাবা মা দুই লাখ টাকা প্রদান করার কথা স্বীকার করলে তারা মোবাইল ফোনটি বন্ধ করে দেয়। পরে তারা পুলিশের উপস্থিতি দেখতে পেয়ে শিশুটিকে নিয়ে পালিয়ে যেতে চাইলে গ্রেপ্তারকৃত ফজলুর বোন শিশুটিকে রেখে পালিয়ে যাওয়ার কথা বললে তারা শিশুটিকে রেখে পালিয়ে যায়। পরবর্তীতে পুলিশ তথ্য প্রযুক্তির সহায়তায় পুলিশ নিশ্চিত হয়ে শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে জেলার সিদ্ধিরগঞ্জ থানার চৌধুরী বাড়ী এলাকায় অভিযান চালিয়ে মমতাজ বেগম ও তার পূ্র্বের স্বামী ফজলুকে গ্রেপ্তার করে।

তিনি আরোও জানান, গ্রেপ্তার মমতাজ বেগম একাধিক বিয়ে করেছেন। তার পূ্র্বের স্বামীকে নিয়েই তিনি এ অপহরণের পরিকল্পনা করেন।

এর আগে, শিশু আব্দুর রহমানের অপহরণের ঘটনায় বাবা রবিন তার সৎ মা মমতাজ বেগম (৫৬) সহ অজ্ঞাত নামা আরো ২-৩ জন কে আসামী করে বুধবার(৭ মে) দুপুরে ফতুল্লা মডেল মামলা দায়ের করেন। পরে বুধবার (৮ মে) রাতে মেলাহন্দ থানা পুলিশের সহায়তায় থানা সীমান্তের কাউটা বাইদ এলাকাস্থ ধানক্ষেতের পাশ থেকে শিশুটিকে উদ্ধার করা হয়।

RSS
Follow by Email