রবিবার, মে ১৯, ২০২৪
Led03ফতুল্লা

চানমারীতে ফোনে ডেকে নিয়ে যুবককে খুন

লাইভ নারায়ণগঞ্জ: হঠাৎ মুঠোফোনে বেজে ওঠে মানিক হোসেনের। ফোনে কথা বলা শেষ করার পর তাড়াহুড়ো করে বাসা থেকে বেরিয়ে যান। এর কিছু ক্ষণ পর মানিককে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকার খবর পান স্বজনেরা। উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মানিক ফতুল্লার গাবতলী টাগারপাড় এলাকার আব্দুস সামাদের ছেলে।

তার বিরুদ্ধেও রয়েছে হত্যাসহ একাধিক মামলা।

নারায়ণগঞ্জের চানমারী এলাকার একটি রিকশা গ্যারেজ থেকে সোমবার (২৪ জুলাই) রাত দশটার দিকে উদ্ধার করা হয়েছে।

এলাকাবাসী জানান, মানিকের সাথে একই এলাকার শরীফের দীর্ঘদিনের শত্রুতা ছিল। রাতে কারো ফোন পেয়ে বাড়ি থেকে বের হয় সে। এরপর আহত অবস্থায় রিকশা গ্যারেজ থেকে মানিককে উদ্ধার করা হয়।পরে তাকে খানপুরের ৩শ’ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে গেলে জরুরী বিভাগের চিকিৎসক মৃত ঘোষনা করে।

এদিকে নিহতের স্ত্রী দাবী করা এক নারী নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালের মর্গের সামনে কান্নায় ভেঙে পড়েন।  এ সময় তিনি বলেন, শরীফসহ আরো কয়েকজন এই হত্যাকাণ্ডের সাথে জড়িত ।

এ সময় উপস্থিত আরো কয়েকজন নারী বলেন, মানিকের সাথে এই নারীর ডিভোর্স হলেএ তার দুই সন্তান রয়েছে।

হত্যাকান্ডের বিষয়টি নিশ্চিত করে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ নূরে আজম মিয়া জানান, বিচারের কথা বলে ডেকে এনে প্রতিপক্ষের সন্ত্রাসীরা কুপিয়ে হত্যা করে মানিক কে। ইতিমধ্যেই হত্যাকান্ডের সাথে জড়িত বেশ কয়েকজনের নাম পাওয়া গেছে। আমরা এ নিয়ে কাজ করছি। ঘাতক চক্র গ্রেফতারের জন্য পুলিশের একাধিক টিম কাজ করছে। বিস্তারিত পরে জানানো হবে বলে তিনি জানান।

RSS
Follow by Email