সোমবার, মে ২০, ২০২৪
Led04জেলাজুড়েফতুল্লা

চাঞ্চল্যকর দানিয়াল হত্যা: র‌্যাবের হাতে অনিক আটক

লাইভ নারায়ণগঞ্জ: ফতুল্লা চাঞ্চল্যকর আল আমিন দানিয়াল হত্যার ঘটনায় লালমনিরহাট জেলা থেকে অনিক প্রধান (২৮)কে আটক করেছে র‌্যাব-১১। আটককৃত অনিক হত্যা মামলার ২নং এজাহারনামীয় আসামী বলে জানানো হয়।

বুধবার (২১ ফেব্রুয়ারি) র‌্যাব-১১ ও র‌্যাব-১৩’র যৌথ আভিযানে লালমনিরহাট জেলার সদরের ড্রাইভার পাড়া এলাকা থেকে অনিক প্রধানকে তাকে আটক করা হয়।

র‌্যাব জানায়, ৯ ফেব্রুয়ারি রাত ১১টায় এলাকায় আধিপত্য বিস্তার ও মাদক বিক্রয়ে বাঁধা প্রদানকে কেন্দ্র করে আসামীরা আলআমিন দানিয়াল ও শুভ (২৭)’কে নারায়ণগঞ্জের চাষাড়া বালুর মাঠ এলাকায় আক্রমণ করে মারধর করলে আশেপাশের লোকজন এগিয়ে আসলে আসামীরা তাদেরকে ফেলে চলে যায়। পরবর্তীতে ঐ দিনেই রাত আনুমানিক
পৌনে ১২ টায় ভুক্তভোগীরা আহত অবস্থায় ফতুল্লার বাড়ৈভোগ ফারিয়া গার্মেন্টস এর পাশে খানকার মোড়ে পৌঁছালে আসামীগণ পুনরায় হত্যার উদ্দেশ্যে ধারালো অস্ত্র (চাপাতি, রামদা, ছোরা, চাকু) দিয়ে এলোপাতাড়ি আঘাত করে। মারাত্মক আহত ও আশঙ্কাজনক অবস্থায় ভুক্তভোগী দানিয়াল ও শুভ’কে তাদের আত্মীয়—স্বজনরা নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে (ভিক্টোরীয়) নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দানিয়ালকে মৃত ঘোষণা করে ও শুভকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায়
প্রেরণ করে। ১০ ফেব্রুয়ারি নিহত ভিকটিমের মা মুক্তা বেগম (৪১) ফতুল্লা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরবর্তীতে গোপন সংবাদ ও তথ্য প্রযুক্তির সহায়তায় র‌্যাব-১১ ও র‌্যাব-১৩’র যৌথ আভিযানে লালমনিরহাটের ড্রাইভার পাড়া এলাকায় থেকে অনিক প্রধানকে আটক করা হয়।

RSS
Follow by Email