বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Led04বন্দর

চাঁদাবাজী ছিনতাইয়ে তরুণ কিশোররা, নেতৃত্ব দিতেন যুবক

লাইভ নারায়ণগঞ্জ: উর্তি বয়সী যুবক রাসেল।

তাঁর নেতৃত্বেই গড়ে উঠে ছিল বাহিনী। তাদের কাজ ছিল দলবদ্ধ হয়ে অস্ত্রসস্ত্রের মহড়া প্রদর্শন করে চাঁদা দাবি, ছিনতাই।

বুধবার (৩০ আগস্ট) দুপুরে বন্দর থেকে অভিযান চালিয়ে এই চক্রের ৫ সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এ সময় ৪ টি সুইচ গিয়ার ও ১ টি নাকোল ডাস্টার উদ্ধার করা হয়।

সংস্থাটির দাবি, ‘তাদের হিংস্রতা, অত্যাচার ও নির্যাতনের ভয়ে প্রতিবাদ করতে সাহস পায় না এলাকাবাসী।’

গ্রেপ্তারকৃতরা হলেন-চাঁদপুরের হাইমচরের শাহজাহান মিয়ার ছেলে ও বন্দর কোদপাড়ার আজগর আলীর বাড়ির ভাড়াটিয়া মো. রাসেল (৩০), চাঁদপুর সদরের চান্দা গ্রামের মো. হারুনর রশিদ খানের ছেলে ও বন্দরের আমিন আবাসিক এলাকার বাসিন্দা মো. রিয়াদ হোসেন খান (২৩), বন্দরের সালেহনগরের মৃত স্বপনের ছেলে মো. রবিন (১৮), কুমিল্লার মুরাদনগর থানার মো. সেলিম মিয়ার ছেলে ও রুপালী আবাসিক এলাকার জাফর মিয়ার বাড়ির ভাড়াটিয়া মো. আশরাফুল আলম ফয়সাল (১৮), শেরপুর নকলা থানার মো. শফিকুল ইসলামের ছেলে ও বন্দরের বাবুপাড়ার হামদু মিয়ার বাড়ির ভাড়াটিয়া মো. ইমাম হাসান (১৬)

প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাবের অতিরিক্ত পুলিশ সুপার কাজী শাহাবুদ্দিন আহমেদ জানান, তারা দীর্ঘদিন ধরে পরিকল্পিতভাবে ছিনতাই ও চাঁদা দাবীর উদ্দেশ্যে দলগতভাবে শক্তির মহড়া, দাপট প্রদর্শনসহ গুরুতর ধর্তব্য অপরাধ সংঘটন করে নারায়ণগঞ্জ জেলার নারায়ণগঞ্জ সদর মডেল থানা এলাকাসহ আশপাশ এলাকায় দলবদ্ধ হয়ে জনমনে ভয়ভীতি ও ত্রাস সৃষ্টি করে ছিনতাই এবং বিশৃঙ্খলা পরিস্থিতি সৃষ্টির মাধ্যমে আইন শৃঙ্খলার বিঘ্ন ঘটিয়ে আসছিল। আসামীদের বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার সদর মডেল থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

RSS
Follow by Email