শনিবার, জুলাই ১৩, ২০২৪
Led02জেলাজুড়েরূপগঞ্জ

ঘোলা পানিতে মাছ শিকার করতে দিবো না: এসপি রাসেল

লাইভ নারায়ণগঞ্জ: জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল বলেন, সকাল থেকে এখন পর্যন্ত আমরা কোন অপ্রীতিকর ঘটনার তথ্য পাইনি। এখন পর্যন্ত একটি শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ চলছে। আমরা বিভিন্ন কেন্দ্রগুলো ঘুড়ে যেটা দেখেছি যে, ভোট কেন্দ্রে ভোটারদের উপস্থিতি অনেক বেশি। ভোটাররা স্বাচ্ছন্দে এসেই ভোট প্রয়োগ করছেন। এখন পর্যন্ত অবস্থান খুব সুন্দর ও শান্তিপূর্ন রয়েছে। তবে কেউ যদি যে একটি অপ্রীতিকর ঘটনা ঘটিয়ে ঘোলা পানিতে মাছ শিকার করার চেষ্টা করে তাদের প্রতি আমার মেসেজ থাকবে যে, আপনারা তাহলে ঘরেই অবস্থান করুন। ঘোলা পানিতে মাছ শিকার করার মত অবস্থা এখানে হতে দেবো না।

বুধবার (২৬ জুন) রূপগঞ্জের কাঞ্চন পৌরসভা নির্বাচনে বিভিন্ন কেন্দ্র পরদির্শন করে সাংবাদিকদের এ কথা বলেন তিনি। এসময় জেলা প্রশাসনের দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটসহ আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

এসপি রাসেল আরও বলেন, অপ্রীতিকর ঘটনা তো দূরের কথা কেউ ঘটনা ঘটানোর জন্য এক কিলোমিটার দূরত্বের আসার আগে থেকে আমি জানতে পারবো। আর এমন কোন ধরনের ঘটনা ঘটানোর জন্য আগে কেউ আসতে পারে কিনা সেটা দেখার বিষয়। এছাড়াও যদি কেউ চেষ্টা করে সে ক্ষেত্রে নির্বাচনে আইন ও বিধিমালা অনুযায়ী আমরা ব্যবস্থা গ্রহণ করবো। নির্বাচনের আগের দুই দিন ভোটগ্রহণের দিন এবং নির্বাচনের পরের দিন আমাদের আইন-শৃঙ্খলার ডিপ্লোয়মেন্ট থাকবে। শুধু এই ৫ দিন নয়, এরপরেও আমাদের যে পেট্রল টিম, ডিবি, থানা পুলিশ যারা এখানে সার্বক্ষণ কাজ করেন তারা তাদের দায়িত্ব অব্যাহত রাখবেন। প্রতিটি কেন্দ্রে ৭জন করে পুলিশ সদস্য আছে। এছাড়াও র‍্যাব, আনসার, ডিবির সদস্যরা উপস্থিত আছেন। এছাড়াও প্রতিটি কেন্দ্রের তদারকির জন্য স্ট্রাইকিং টীম উপস্থিত আছেন। সম্পূর্ণ পৌরসভা নির্বাচনের জন্য প্রায় ৫০০ ফোর্স ডিপ্লয় করা হয়েছে যেটা আমি মনে করি প্রয়োজন থেকে বেশি আছে।

RSS
Follow by Email