রবিবার, জুন ১৬, ২০২৪
সিদ্ধিরগঞ্জ

ঘুমন্ত অবস্থায় নারীকে কুপিয়ে হত্যা, ১৯ বছর পর আসামি গ্রেপ্তার

লাইভ নারায়ণগঞ্জ: ঘুমন্ত অবস্থায় বুকে ও পিঠে দেশীয় অস্ত্র দিয়ে নারীকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা মামলায় ১৯ বছর পর আসামীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। শনিবার (১৫ জুলাই) সিদ্ধিরগঞ্জ গোদনাইল এনায়েতনগর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃত আসামীর নাম ফসি উল্লাহ (৫৯)। সে নরসিন্দী চর দিঘলদী এলাকার নুরুল ইসলামের ছেলে।
র‌্যাব-১১ সিনিয়র এএসপি (মিডিয়া অফিসার) মো. রিজওয়ান সাঈদ জিকু এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, ভিকটিম শুক্কুরী বেগম ও তার পরিবারের সাথে আসামী পক্ষের পূর্ব হতে জমি-জমা সংক্রান্তে বিরোধ চলে আসতেছিল। ওই বিরোধের জেরে আসামীরা ভিকটিম ও তার পরিবারের লোকদেরকে হত্যার হুমকি দিয়ে আসছিল। এরই সূত্র ধরে ১৪ সেপ্টেম্বর ২০০৪ সালে দিবাগত রাতে ভিকটিম শুক্কুরী বেগম তার নিজ ঘরে ঘুমন্ত থাকা অবস্থায় আসামীগণ তার বুকে ও পিঠে দেশীয় ধারালো অস্ত্র দ্বারা এলোপাতাড়ি গুরুত্বর জখম করে পালিয়ে যায়। সকাল বেলায় ভিকটিমের পরিবার তাকে মৃত অবস্থায় দেখতে পায়। এরই প্রেক্ষিতে ভিকটিমের ভাই বাদী হয়ে ৫জনের বিরুদ্ধে নরসিংদী সদর থানায় মামলা একটি হত্যা মামলা দায়ের করেন।
হত্যাকান্ডের পর হতে মামলার তদন্তকারী অফিসার তার তদন্তে প্রাপ্ত আসামী ফসি উল্লাহ (৫৯) সহ আরো ৬ জনের বিরোদ্ধে বিজ্ঞ আদালতে অভিযোগপত্র দাখিল করেন। অভিযোগপত্র দাখিলের পরে বিজ্ঞ আদালত আসামী ফসি উল্লাহ (৫৯) এর বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা ইস্যু করিলে সে কৌশলে আত্মগোপনে চলে যায়। আসামীকে পরবর্তী আইনানুগ কার্যক্রমের জন্য নরসিংদী মাধবদী থানায় হস্তান্তর করা হয়েছে।
RSS
Follow by Email