মঙ্গলবার, জুলাই ১৬, ২০২৪
Led05বন্দররাজনীতি

ঘসেটি বেগমের রুপে আবির্ভুত হয়েছেন আইভী: এড. দুলাল

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি এড হান্নান আহমেদ দুলাল বলেছেন, নব্বইয়ের দশকে যখন আমরা রাজপথে বিভিন্ন আন্দোলনের ছিলাম। ঠিক সেই সময় ২০০৩ সালে হটাৎ করে এসে নারায়ণগঞ্জ পৌরসভার মেয়র হন বর্তমান মেয়র আইভী। সে সময় নেত্রী জানতে চেয়েচিলেন, কে আছে যোগ্য। তখন আমরা আওয়ামী লীগের নেতাকর্মীরা ক্লিন ইমেজ হওয়ায় তার (আইভী) নাম বলেছিলাম। তখন শামীম ওসমান দেশের বাইরে। আমার একটি ডায়গনষ্টিক সেন্টার ছিলো তখন, সেখানে সব আওয়ামী লীগ নেতাকর্মীদের একত্রীত করে আইভীর পক্ষে কাজ করার জন্য নির্দেশ দিতেন শামীম ওসমান। তার পক্ষে আমরা সব আওয়ামী লীগের নেতাকর্মীরা কষ্ট করেছি। তখন তাকে নির্বাচিত করতে আনোয়ার ভাই খুব সাহসী ভুমিকা পালন করেছিলেন। তবে চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পরেই আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে পল্টি নেন তিনি। আওয়ামী লীগের নেতাকর্মীরা তার কাছে দেখা করতে গেলে, পাত্তাই দিতেন না।

আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বুধবার (৪ জুলাই) বিকেলে ২৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত এক আলোচনা সভায় তিনি একথা বলেন।

তিনি আরও বলেন, আগে যেমন সিরাজউদ্দৌলা ছিলো তেম ঘষেটি বেগমের মতো মানুষ ছিলো। বর্তমানে ঘোসেটি বেগমের রুপে আবির্ভুত হয়েছেন মেয়র আইভী, আওয়ামী লীগের নেতাকর্মীদের নাকি তিনি চিনেন না। আরে এ কেমন কথা।

RSS
Follow by Email