বুধবার, মে ২২, ২০২৪
জেলাজুড়েশিক্ষাসিদ্ধিরগঞ্জ

গিয়াসউদ্দিন স্কুলের এসএসসি-১৫ ব্যাচের ইফতার মাহফিল

লাইভ নারায়ণগঞ্জ: গিয়াসউদ্দিন ইসলামিক মডেল স্কুলের এসএসসি ব্যাচ-২০১৫ এর ইফতার মাহফিল ও মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৫ এপ্রিল) সিদ্ধিরগঞ্জের চিটাগাংরোডস্থ তাজমহল চাইনিজ রেস্টুরেন্টে এ আয়োজন করা হয়।

নেওয়াজ শরীফ সাদি ও আব্দুল্লাহ আল নোমান শুভর উদ্যোগে এ আয়োজনে আরও উপস্থিত ছিলো একই ব্যাচের সিফাতুল্লাহ খান সিফাত, আজিজুল হাকিম বিজয়, দিদারুল ইসলাম দিদার, মো.শাকিল আহমেদ, নাদিম ইসলাম, শহিদুল ইসলাম, হাবিব ওমর, তৌকির আহমেদ, আলী সাকিব, সোহানুর ইসলাম সোহান, দেলোয়ার হোসেন, রাফিউজ্জামান রাফি, মতিউর রহমান অনিক, শরীফুল ইসলাম তনয়, রাশেদুল ইসলাম রাজু উপস্থিত ছিলেন।

গিয়াসউদ্দিন ইসলামিক মডেল স্কুল অ্যান্ড কলেজের সকল শিক্ষক-শিক্ষিক্ষার সুস্বাস্থ্য এবং মঙ্গলকামনা করে দোয়া করে আয়োজকরা বলেন, বন্ধুদের মধ্যে বন্ধুত্বের বন্ধন সবসময় সুদৃঢ় রাখতেই প্রতি বছর আমরা এই আয়োজন করে থাকি। নানান ব্যস্ততার মধ্যেও অধিকাংশই এ মিলনমেলায় অংশ নেন। এসময় উপস্থিত সবাই বিদ্যালয় জীবনের নানা স্মৃতিচারণ করার পাশাপাশি বিপদ-আপদে সবসময় এভাবে একত্রিত থাকার প্রতিজ্ঞাবদ্ধ হোন।

এসএসসি’১৫ ব্যাচের আফজাল হোসেন ফাহিম বলেন, আমার কাছে স্কুল জীবনটাই সেরা। বছরে একদিন ইফতারে আমরা সব বন্ধুরা একত্রিত হই। যার কারণে এই দিনটা আমার কাছে অন্যতম বিশেষ এক দিন।

রিয়াজুল হাসান বলেন, একটা সময় স্কুলের বন্ধুবান্ধবদের সঙ্গেই সময় বেশি কাটতো। যেই স্মৃতি আজও তাড়া করে বেড়ায়। কিন্তু জীবনের বাস্তবতায় একেকজন আজ একেক জায়গায়। তবুও বছরের এই একটা দিন সকল কাজ ফেলে রেখে এই মিলনমেলায় একত্রিত হই।

মাহমুদুল মামুন বলেন, প্রতিবছর ঈদের আগমূহুর্তে এই মিলনমেলা আমাদের ঈদের আনন্দটাকে সবসময় বাড়িয়ে দেয়। ইনশাল্লাহ যে কয়দিন বেঁচে আছি ততোদিন এই মিলনমেলায় অংশগ্রহণ করে যাবো।

আমিনুল ইসলাম সাগর বলেন, অনেক ব্যস্ততার মাঝেও বছরের একটা দিন আমরা স্কুল বন্ধুরা একসাথে হই। আজ স্কুলের বন্ধুদের সাথে ইফতার করে আমি ভীষণ উচ্ছ্বসিত। তবে আমাদের ব্যাচের সবাই উপস্থিত হতে পারলে আরও বেশি ভালো লাগতো।

RSS
Follow by Email