রবিবার, জুন ২৩, ২০২৪
Led05রাজনীতিরূপগঞ্জ

গাজীর সমর্থকেরা আমার সমর্থকদের হুমকি দিচ্ছে, মারধর করছে: শাহজাহান ভুইয়া

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের স্বতন্ত্র প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান ভুইয়া বলেছেন, রূপগঞ্জে হাউজিং প্রকল্পের নামে অনেক মানুষের জমি ক্রয় না করে বালু ভরাট করা হচ্ছে। নির্বাচনে জয় লাভ করলে, সেগুলোর বিরুদ্ধে আমরা ব্যবস্থা গ্রহণ করবো। যাতে করে যার সম্পত্তি তার কাছে থাকে। যদি তারা কিনে নিতে পারে তাহলে তাদের আবাসন প্রকল্প চলবে, তবে জোর করে যে কার্যকলাপ চলছে সেগুলো আমরা বন্ধ করবো।

শনিবার (২৩ ডিসেম্বর) সকালে তারাবো পৌরসভায় গণসংযোগ চালানোর সাংবাদিকদের সময় তিনি একথা বলেন।

তিনি বলেন, রূপগঞ্জের বিভিন্ন ইউনিয়ন-পৌরসভায় গোলাম দস্তগীর গাজীর সমর্থকেরা, আমাদের নেতাকর্মীদের হুমকি-ধামকি দিচ্ছে; মারধর করছে। তারা প্রতিবন্ধকতা সৃষ্টি করছে। তারা প্রচার করছে যে, তারা ভোট পাইলেও বিজয়ী হবে, ভোট না পাইলেও বিজয়ী হবে। সুষ্ঠ নির্বাচনী পরিবেশ নিয়ে এখনো আমরা আশংকা করছি। নির্বাচনের লেভেল প্লেয়িং ফিল্ড এখনো তৈরি হয় নাই।

তিনি আরও বলেন, গোলাম দস্তগীর গাজী ও তার ছেলে যমুনা ব্যাংকের ডিরেক্টর, তাই আমরা আবেদন করেছি এই ব্যাংকের কোন কর্মকর্তা-কর্মচারিকে প্রিনাইডিং কর্মকর্তা হিসেবে না রাখার জন্য। এই নির্বাচনকে কেন্দ্র করে মুরাপাড়া কলেজের শিক্ষক আলামিন ও রহিম মাস্টার নামের দুই শিক্ষক পরস্পের যোগসাজসে নিজের পছন্দের প্রার্থীকে জয়ী করার চেষ্টা করছে। তারা যাতে এই নির্বাচন কাজে নিয়োজিত না থাকে, সে জন্য আমি নির্বাচন কমিশনের কাছে আবেদন জানাবো।

এসময় রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

RSS
Follow by Email