সোমবার, জুন ২৪, ২০২৪
Led02রাজনীতিরূপগঞ্জ

গাজী‘র মিছিলে অস্ত্র নিয়ে মহড়া!

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজীর কর্মী-সমর্থকদের মিছিলে প্রকাশ্যে শটগান নিয়ে মহড়া দিয়েছেন এক ব্যক্তি।

বুধবার (২৯ নভেম্বর) দুপুরে নেতাকর্মী ও সমর্থকদের সঙ্গে নিয়ে রূপগঞ্জ উপজেলা পরিষদ কার্যালয়ে গিয়ে উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার ফয়সাল হকের কাছে মনোনয়নপত্র জমা দেন গোলাম দস্তগীর। মনোনয়নপত্র জমা দেয়ার সময় এলাকায় মিছিল ও শোডাউন করেন স্থানীয় দলীয় নেতা-কর্মী ও সমর্থকরা।

শত শত নেতাকর্মী ও সমর্থকদের মিছিলের একেবারে সামনে ও মাঝখানে লাল রঙের গেঞ্জি পড়া অস্ত্রধারী এক ব্যক্তিকে প্রকাশ্যে অবস্থান নিতে ও মহড়া দিতে দেখা যায়। তিনি মন্ত্রীর বডিগার্ড কিনা জানতে চাইলে বলেন, ‘আমি অন্য একজনের ডিউটি করি। মিছিলে আমার স্যার আছে।’ তবে তিনি তার নাম পরিচয় বলেন নি। তিনি মন্ত্রীর সঙ্গে না থেকে মিছিলের সবার সামনে কেন মহড়া দিচ্ছেন এই প্রশ্ন করলে ওই ব্যক্তি কোনো জবাব না দিয়ে দ্রুত মিছিলের ভেতরে ঢুকে পড়েন।

এমনটাই সংবাদ প্রকাশ করেছেন জাতীয় গণমাধ্যাম সময় টেলিভিশন। সময় টেলিভিশনের ক্যামেরায় ধরা পড়ে সেই অস্ত্রধারী ব্যক্তির মহড়া দেবার শুরু থেকে শেষ পর্যন্ত অবস্থান নেয়ার পুরো দৃশ্য। এসময় অন্যান্য সাংবাদিকরা ওই অস্ত্রধারী ব্যক্তির ছবি তুলতে গেলে তিনি এক পর্যায়ে মিছিল থেকে বের হয়ে পালিয়ে যান।

এদিকে মনোনয়ন জমা দিয়ে গোলাম দস্তগীর গাজী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বলে দিয়েছে, কোন সমস্যা সৃষ্টি করা যাবে না। ফ্রী ফেয়ার নির্বাচন হবে। প্রধানমন্ত্রী বলে দিয়েছে তোমরা কেউ যদি বাজে কিছু কর তাহলে বহিষ্কার করা হবে। নির্বাচন শতভাগ ফ্রী ফেয়ার হবে। আমরা কোন দুই নম্বর কাজ করবো না। সিল মারবো না, ফলস ভোট দেব না। মানুষ যার যার মত আসবে এবং ভোট দিবে। কোন অস্বাভাবিক কাজ হবে না।

RSS
Follow by Email