শনিবার, মে ২৫, ২০২৪
জেলাজুড়েসদর

গলাচিপায় জাফর উল্লাহ খান চেঙ্গিস’র ইন্তেকাল

লাইভ নারায়ণগঞ্জ: নগরীর গলাচিপা এলাকার বাসিন্দা কালীর বাজার জনতা ব্যাংক শাখার সাবেক ম্যানেজার ও গলাচিপা জামে মসজিদ উন্নয়ন কমিটির সভাপতি জাফর উল্লাহ খান চেঙ্গিস ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বুধবার (১৪ ফেব্রুয়ারি) যোহর নামাজের পর ১-৩০ মিনিটে সাইনবোড প্রো-অ্যাকটিভ মেডিকেল এন্ড হসপিটাল লিঃ এর আইসিইউতে চিকিৎসাধীন থাকা অবস্থায় তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর।

জানা যায়, বেশ কিছুদিন ধরে জাফর উল্লাহ খান চেঙ্গিস বিভিন্ন রোগে ভুগছিলেন। চিকিৎসকদের পরামর্শে সাইনবোড প্রো-অ্যাকটিভ মেডিকেল এন্ড হসপিটাল লিঃ এর নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়েছিল। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার দুপুরে তিনি মৃত্যুবরণ করেন। গলাচিপা জামে মসজিদে রাতে এশার নামাজের পর জানাজা শেষে তাকে দাফন করা হয়েছে মাসদাইর কেন্দ্রীয় কবরস্থানে।

মৃত্যু কালে জাফর উল্লাহ খান চেঙ্গিস স্ত্রী, তিন মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন তিনি। তার মৃত্যুতে গলাচিপার স্থানীয় মুরব্বি ও যুবরা গভীর শোক প্রকাশ করেছেন। সেই সঙ্গে তারা মরহুমের রুহের মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন। পাশাপাশি বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন।

উল্লেখ্য, জাফর উল্লাহ খান চেঙ্গিস নারায়ণগঞ্জ চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডষ্ট্রির এর সভাপতি খালেদ হায়দার খান কাজল ও নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির সিনিয়র সহঃ সভাপতি তানভীর হায়দার খান এর চাচা।

RSS
Follow by Email