রবিবার, মে ১৯, ২০২৪
Led02জেলাজুড়েফতুল্লারাজনীতিসদর

গভীর রাতে হতদরিদ্রদের কাছে শামীম ওসমানের পক্ষে কম্বল পৌছে দিলেন শাহ নিজাম

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণণগঞ্জ: দরিদ্র ও ছিন্নমূল মানুষের জন্য শীতকাল বড় কষ্টের। শীতকাল এলেই দরিদ্র অসহায় মানুষ শীতে জবুথবু হয়ে যায়। খাবারের চেয়েও তাদের শীত নিবারণ অতীব প্রয়োজন হয়ে পড়ে। শীতের রুক্ষতা থেকে রক্ষা পাওয়ার ন্যূনতম ব্যবস্থাপনাও তাদের থাকে না। ফলে অসহায় ও হতদরিদ্রদের কষ্ট কেবল বেড়েই যায়। বৃদ্ধ, শিশু ও ফুটপাতের গরিব মানুষ গরম কাপড়ের অভাবে মারাও যায়। হাড় কাঁপানো শীতের কবল থেকে তাদের রক্ষা করা এবং সামর্থ্যের ভিত্তিতে সাহায্য-সহযোগিতার হাত প্রসারিত করা প্রত্যেক মুমিনের ঈমানি দায়িত্ব। এটা অন্যতম একটি ইবাদতও বটে। তাই এসব মানুষের পাশে দাড়িয়েছেন শামীম ওসমানের ঘনিষ্ঠ সহচর ও নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ্ নিজাম।

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের পক্ষে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ্ নিজাম অসহায়, হতদরিদ্র ও ছিন্নমূল মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

সোমবার ও মঙ্গলবার গভীর রাতে এবং ভোরে ফযরের ওয়াক্তের পর, ফতুল্লা কুতুবপুর, চাষাঢ়া, স্টেশন ও মাসদাইর কবরস্থানের পাশে থাকা অসহায়, হতদরিদ্র ও ছিন্নমূল মানুষের মাঝে এসব কম্বল বিতরণ করা হয়।

এ সময় নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ্ নিজাম’র পক্ষে কম্বল বিতরণ করেন, নারায়ণগঞ্জ জেলা যুবলীগ নেতা ফারুক আহমেদ, জেলা যুবলীগ নেতা শরিফ, জেলা যুবলীগ নেতা সোহেল মাহমুদ, ফতুল্লা থানা যুবলীগ নেতা ফরহাদ আহমেদ, মেজবা আহমেদ মিশু, তুষার আহমেদ রনি, আমিনসহ নেতৃবৃন্দ।

RSS
Follow by Email