শুক্রবার, জুলাই ১২, ২০২৪
Led03ফতুল্লা

গণধর্ষণের ভিডিও দেখিয়ে ব্ল্যাকমেইলের অভিযোগে গ্রেফতার ২

লাইভ নারায়ণগঞ্জ: ফতুল্লায় এক গার্মেন্টকর্মীকে গণধর্ষণ এবং তার ভিডিও বানিয়ে ব্ল্যাকমেইল করে অর্থ আদায়ের অভিযোগে শুক্রবার (২১ জুন) সকালে শিবলু ও শাকিল নামে দুজনকে গ্রেফতার করেছে পুলিশ।

বিষয়টি লাইভ নারায়ণগঞ্জকে নিশ্চিত করেছেন ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নুরে আলম মিয়া। তিনি জানান, এ ঘটনায় চারজনের বিরুদ্ধে মামলা হয়েছে। দুজনকে গ্রেফতার করা হয়েছে। পলাতকদের গ্রেফতারের চেষ্টা চলছে।

অভিযোগ সূত্রে জানা যায়, ওই তরুণী ও আবু হাসান নামে এক যুবক একসঙ্গে ফতুল্লার বিসিকে একটি গার্মেন্টে চাকরি করতেন। এতে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। গত ৩০ মার্চ রাতে ঈদুল ফিতরের কেনাকাটা করে দেওয়ার কথা বলে ওই নারীকে ফতুল্লার পঞ্চবটি ডেকে আনেন তার প্রেমিক আবু হাসান। তবে পঞ্চবটি এসে দেখেন আবু হাসান নেই তার দুই বন্ধু শিবলু ও শাকিল দাঁড়িয়ে আছে। তারা দুজন ওই তরুণীকে হাসানের কথা বলে চাষাড়ায় নিয়ে যাওয়ার চেষ্টা করেন।

পরে ওই তরুণী অসুস্থ হয়ে পড়লে তাকে ওষুধ এনে খাওয়ালে সে অচেতনের মতো হয়ে যায়। এরপর তাকে শিবলুর পঞ্চবটি গুলশান রোডের বাসায় নিয়ে যায়। সেখানে নিয়ে হাত-পা রশি দিয়ে বেঁধে প্রথমে আবু হাসান পরে পর্যায় ক্রমে শিবলু (২৫) ও শাকিল (২৯) ধর্ষণ করে।

ধর্ষণ শেষে তারা একটি অটোরিকশায় উঠিয়ে দিলে তরুণী বাসায় চলে আসেন। এরপর থেকে তরুণীকে ধর্ষণের ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেওয়ার ভয় দেখিয়ে ব্ল্যাকমেইল করে টাকা হাতিয়ে নিতে থাকে। এরমধ্যে দুদফায় স্বর্ণের চেইন ও কানের দুল এক লাখ টাকা বিক্রি করে তাদের দিয়েছেন ওই তরুণী। এভাবে আরও ৩০ হাজার টাকা নেয় তারা। পরবর্তীতে আবার গত বৃহস্পতিবার ৫০ হাজার টাকা দাবি করলে ভুক্তভোগী বিষয়টি স্বজনদের জানান। এরপর তরুণীকে তার পরিবারের লোকজন থানায় নিয়ে বিষয়টি পুলিশকে জানালে পুলিশ দুজনকে গ্রেফতার করে তাদের কাছ থেকে একটি কম্পিউটার জব্দ করেছে।

RSS
Follow by Email