শনিবার, জুন ১৫, ২০২৪
Led02আদালতজেলাজুড়েরূপগঞ্জ

গণধর্ষণের পর শিশুর আত্মহত্যা, ২জনের যাবজ্জীবন

লাইভ নারায়ণগঞ্জ: রূপগঞ্জে এক শিশুকে (১১) অপহরণ করে সংঘবদ্ধ ধর্ষণ মামলায় দুইজনের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দিয়েছেন নারায়ণগঞ্জ আদালত। একই সঙ্গে আসামীদের এক লাখ টাকা জরিমানা অনাদায়ে আরও ৩ মাসের সশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে। তথ্যটি লাইভ নারায়ণগঞ্জকে নিশ্চিত করেছেন আদালত পুলিশের পরিদর্শক (ইন্সপেক্টর) আসাদুজ্জামান।

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক নাজমুল হক শ্যামলের আদালত ওই রায়’র ঘোষণা করেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন-রূপগঞ্জের বরপা বাগানবাড়ি এলাকার মৃত সাহাবুদ্দিনের ছেলে মিশন (৩৮) ও একই এলাকার রফিক মিল্কীর ছেলে রুবেল মিল্কী (২৮)। খালাসপ্রাপ্তরা হলেন- মো. জসিম উদ্দিন ভূঁইয়া ওরফে জসিম মাস্টার, মো. আনোয়ার হোসেন ও আলেয়া বেগম।

এদিকে, রায় ঘোষণার সময় আসামিরা আদালতে উপস্থিত ছিলেন। একই মামলায় অভিযোগ প্রমাণিত না হওয়ায় ৩ জনকে খালাস দেওয়া হয়েছে।

আদালত পুলিশের পরিদর্শক (ওসি) আসাদুজ্জামান জানান, ২০১৭ সালের করা একটি অপহরণের পর ধর্ষণ মামলায় আদালত এই রায় ঘোষণা করেছেন। রায় ঘোষণার সময়ে আসামিরা আদালতে উপস্থিত ছিলেন। ২০১৭ সালের ১ জানুয়ারি রূপগঞ্জের বরপা এলাকার এক শিশুকে অপহরণ করে সংঘবদ্ধভাবে ধর্ষণ করা হয়। পরবর্তীতে শিশুটি অপমান সহ্য করতে না পেরে ফ্যানের সঙ্গে ফাঁস দিয়ে আত্মহত্যা করে। এই ঘটনায় শিশুটির মা বাদী হয়ে মামলা করেন। বিজ্ঞ আদালত ৭ জন সাক্ষীর সাক্ষ্যপ্রমাণের ভিত্তিতে এই রায় ঘোষণা করেছেন।

RSS
Follow by Email