বৃহস্পতিবার, মে ৩০, ২০২৪
Led01ধর্মবন্দররাজনীতি

খোকন সাহার আহ্বানে লাঙ্গলবন্দ স্নানোৎসব কমিটির সভা স্থগিত

লাইভ নারায়ণগঞ্জ: লাঙ্গলবন্দে অষ্টমী স্নানোৎসবে পূণ্যার্থীদের ভোগান্তি কমাতে মহাতীর্থ লাঙ্গলবন্দ স্নানোৎসব কমিটির আলোচনা সভা স্থগিত রাখার আহ্বান জানিয়েছেন কমিটির উপদেষ্টা এড. খোকন সাহা।

এব্যাপারে মহনগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সংগঠনটির উপদেষ্টা এড. খোকন সাহা বলেন, গত কিছু দিন যাবৎ বাংলাদেশের প্রত্যন্ত অঞ্চল হতে পূণ্যার্থীরা লাঙ্গলবন্দ মহাতীর্থ স্নানোৎসবে আসছেন এবং স্নান কার্য সম্পাদন করছেন। শুধু বাংলাদেশ নয় ভারত, নেপাল থেকে পূণ্যার্থীরা লাঙ্গলবন্দে আসছেন। এতে করে লাঙ্গলবন্দে লোকসংখ্যা অনেক বেশি হয়ে যায় যা ধারণ ক্ষমতার চাইতে বেশি। মহাতীর্থ স্নানোৎসব কমটির পক্ষ থেকে প্রতিবছর আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসন-জেলার জনপ্রতিনিধিসহ বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গ আলোচনা সভায় উপস্থিত হন। অতিথিরা গাড়ি ব্যবহার করে স্নানউৎসবে আসেন। এতে করে লোকজনের চলাচলে বিঘ্ন সৃষ্টি হয়। সেই সাথে আইনশৃঙ্খলা বাহিনিীর উপরও বেশ চাপ পড়ে এবং তাদের অতিরিক্ত শ্রম দিতে হয়। সার্বিক বিবেচনায় স্নানোৎসব চলাকালীন সময়ে আলোচনা সভা স্থগিত করাটা সঙ্গত বলে আমি মনে করি। মহাতীর্থ লাঙ্গলবন্দ স্নানোৎসব কমিটির নেতৃবৃন্দের কাছে অনুরোধ রাখব, স্নানউৎসব কমিটির পক্ষ থেকে যে আলোচনা সভা করা হয়, তা স্নানোৎসব চলাকালে স্থগিত রাখুন।

এড. খোকন সাহার আহ্বানে আলোচনা সভা স্থগিত রাখার সিদ্ধান্ত নিয়েছেন মহাতীর্থ লাঙ্গলবন্দ স্নানোৎসব কমিটির সদস্যরা। এব্যাপারে কমিটির সভাপতি সরোজ বাবু বলেন, এড. খোকন সাহা কমিটির উপদেষ্টা। নানা দিক বিবেচনা করে উনি আলোচনা সভা স্থগিত রাখার আহ্বান জানিয়েছেন। তাই আমরা আলোচনা সভা স্থগিত রাখার সিদ্ধান্ত নিয়েছি।

RSS
Follow by Email