সোমবার, মে ২০, ২০২৪
Led03

খুনি জিয়ার খুনি ছেলে ওই ট্রেনের বগিতে আগুন দিয়েছে : শামীম ওসমান

লাইভ নারায়ণগঞ্জ : ‘এই কয়েক দিন আগে, একটি বাচ্চা আর তার মা। মায়ের বুকে সন্তানের সবচেয়ে নিরাপদ স্থান। ওই নিরাপদ স্থানে শুয়ে ছিলো শিশুটি, দাদার বাড়িতে যাবে। ওই ট্রেনের বগিতে খুনি জিয়ার খুনি সন্তান তারেক জিয়া আগুন দিয়েছে। মা ছেলেকে ছাড়ে নাই, ছেলেও মাকে ছাড়ে নাই। আগুনে পুড়ে ছারখার হয়ে গেছে দুইজন।’

৪ জানুয়ারি (বৃহস্পতিবার) শামসুজ্জোহা ক্রীড়া চত্বরে জনসভায় এই বক্তব্য দেন নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি ও আসন্ন নির্বাচনে নৌকা প্রতীক প্রার্থী একেএম শামীম ওসমান। আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নারায়ণগঞ্জ সফরে এই জনসভা আয়োজন করা হয়।

তিনি আর বলেন, অনেকেই মনে করছেন, এই নির্বাচন কতোটা গুরুত্বপূর্ণ। আপনাদের বলতে চাই, ১৯৭০ সালের নির্বাচনের পর সবচেয়ে গুরুত্বপূর্ণ। ‘৭০ এর নির্বাচন ছিলো বাংলাদেশের স্বাধীনতার ম্যান্ডেট। আর বর্তমান যে নির্বাচন হচ্ছে, বঙ্গবন্ধুর সেই উক্তি আমাদের মনে করিয়ে দেয়। স্বাধীনতা অর্জন করা কঠিন, এটা ধরে রাখা আরও কঠিন। আমাদের মানচিত্রের উপর খুনি শকুনিরা হাঁটছে। আর মাঠে তাদের পথ করে দেওয়ার চেষ্টা করছে ৭১ এর পরাজিত শক্তি রাজাকার, আলবদর আর সন্তাসী দল বিএনপি। আমি আমার মা, আমার নেত্রীকে জিজ্ঞেস করতে চাই এটা কোন বাংলাদেশ? আপনি এবার কঠোর সিদ্ধান্ত নেন। বাংলাদেশের মানুষ আর তাদের সহ্য করতে পারছে না। তারা যখন দেখছে একটা পুলিশকে যখন হত্যা করা হল! একজন মৃত মানুষ, মরে গেছেন তিনি! ছাত্রদলের একজন নেতা, হেলমেট খুলে সেই মৃত মানুষকে চাপাতি খুলে কোপাচ্ছে। আমরা এই দৃশ্য দেখে অভ্যস্ত নই। আমরা এই দৃশ্য দেখতে চাই না, আমাদের মেয়েরা মিছিল নিয়ে গেলে তাদের গায়ের কাপড় খুলে দেওয়া হবে। খুনি খালেদা জিয়ার খুনি ছেলে তারেকের নির্দেশে পুলিশ লাইনের হাসপাতালে আগুন দেওয়া হয়।

এসময় জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাইয়ের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতি এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা, নারায়ণগঞ্জ ৪ আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী একেএম শামীম ওসমান, নারায়ণগঞ্জ ৫ আসনের জাতীয় পার্টির মনোনীত প্রার্থী সেলিম ওসমান, নারায়ণগঞ্জ ১ আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী এবং পাট বস্ত্র মন্ত্রী গোলাম দস্তগীর গাজী, নারায়ণগঞ্জ ২ আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী নজরুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ ৩ আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী কায়সার হাসনাত, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, সাধারন সম্পাদক আবু হাসনাত শহীদ মো. বাদলসহ আরো নেতাকর্মীরা।

RSS
Follow by Email