শুক্রবার, জুলাই ১২, ২০২৪
Led05জেলাজুড়েরাজনীতিসদর

আ.লীগ মানুষের গণতান্ত্রিক অধিকার হরণ করেছে: এড. সাখাওয়াত

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ মহানগর বিএনপি’র আহ্বায়ক এড.সাখাওয়াত হোসেন খান বলেছেন,বেগম খালেদা জিয়া ১৮ কোটি মানুষের নেত্রী। আমাদের নেত্রীকে প্রধানমন্ত্রী শত্রু হিসেবে মনে করেন। বাংলাদেশে খালেদা জিয়া একমাত্র ব্যাক্তি যার, নিন্ম আদালতে সাজা হয়েছে, সেটাকে কমানোর জন্য উচ্চ আদালতে নিয়ে যাওয়া হয়। কিন্তু সেখানে সাজা না কমিয়ে উল্টো বাড়িয়ে দেয়া হয়।

সোমবার (১ জুলাই) বিকেলে নারায়ণগঞ্জ কেন্দ্রীয় শহিদ মিনারে প্রাঙ্গণে, বিএনপির চেয়ারপার্সন, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবীতে। নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপির আয়োজিত সমাবেশে এসব কথা বলেন তিনি।

এড.সাখাওয়াত হোসেন খান বলেন, এই সরকার বাংলাদেশের সাংবিধানিক যে অর্গান রয়েছে। সবগুলোতে কুক্ষিগত করে। বিচার বিভাগ ও প্রশাসনকে কুক্ষিগত করে। দেশের আশে পাশে কিছু সাম্রাজ্যবাদী শক্তিকে কুক্ষিগত করে। আজকে আওয়ামী লীগ দেশের মানুষের গণতান্ত্রিক অধিকার হরণ করেছে। আজকের এই সভা থেকে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবী ও সুস্থতা কামনা করছি।

মহানগর বিএনপির আহবায়ক এড. সাখাওয়াত হোসেন খানের সভাপতিত্বে ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকন এবং মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপুর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য বাবু গয়েশ্বর চন্দ্র রায়। এছাড়া প্রধান বক্তা হিসেবে ছিলেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সভাপতি মুহাম্মদ গিয়াসউদ্দিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির ঢাকা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম আজাদ ও বেনজির আহম্মেদ টিটো।

সভায় বক্তা ছিলেন কেন্দ্রীয় বিএনপির সহ অর্থনৈতিক বিষয়ক সম্পাদক মাহমুদুর রহমান সুমন, বিএনপির নির্বাহী কমিটির সদস্য কাজী মনিরুজ্জামন মনির, মোস্তাফিজুর রহমান ভূঁইয়া দিপু, আব্দুল মান্নান প্রমুখ।

RSS
Follow by Email