শনিবার, জুন ১৫, ২০২৪
Led03রাজনীতিসদর

খালেদা জিয়ার কিছু হলে মন্ত্রীসভার কাউকে ছাড় দেয়া হবে না: টিপু

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এড আবু আল ইউসুফ খান টিপু বলেছেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত না করা হলে, আর যদি কোন অনাকাঙ্খিত ঘটনা ঘটে; তাহলে শেখ হাসিনা, তার পরিবার ও তার মন্ত্রীসভার সকলে আসামী হবা। তোমাদের কাউকে ছাড় দেয়া হবে না। আমরা আপনাদের বিচারে কাঠগড়ায় দাঁড় করাবো।

শনিবার (১৯ আগস্ট) বিকেলে খানপুরে মহানগরে বিএনপির পদযাত্রা কর্মসূচির পূর্বে সংক্ষিপ্ত বক্তব্যে তিনি একথা বলেন।

নির্দলিয় সরকারের অধিনে নির্বাচন, শেখ হাসিনার পদত্যাগ ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে পদযাত্রা কর্মসূচি পালন করে মহানগর বিএনপি।

তিনি আরও বলেন, এই আওয়ামী লীগ সরকারের দুর্নীতি, ভোট চুরি ও অন্য সকল অপকর্মের বিরুদ্ধে কথা বললে গুম, খুন ও নির্যাতনের শিকার হতে হয়। আজ ক্যাঙ্গারু আদালতের মাধ্যমে মিথ্যা মামলা দিয়ে বেগম খালেদা জিয়াকে আটকে রাখা হয়েছে। অবিলম্বে তাকে মুক্ত করার আহ্বান জানাচ্ছি।

পদযাত্রা কর্মসূচিতে মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন- মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক এড. জাকির হোসেন, নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক এড. এইচএম আনোয়ার প্রধান, মহানগর যুবদলের সদস্য সচিব মনিরুল ইসলাম সজল প্রমুখ।

RSS
Follow by Email