বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০২৪
Led02রাজনীতি

খানপু‌রে জেলা বিএনপি’র বিক্ষোভ: আদালতের রায় বাতিলের দাবি

লাইভ নারায়ণগঞ্জ: তারেক রহমান ও তার সহধর্মিনী ডা.জোবায়দা রহমানের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলায় সাজা প্রদানের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছে নারায়ণগঞ্জ জেলা বিএনপি। কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে শুক্রবার (৪ আগস্ট) সকালে নগর‌ীর খানপুর ঈশাঁখা সড়কে ওই বিক্ষোভ সমাবেশ করেন নেতৃবৃন্দ।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকনের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন ঢাকার বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক বেনজীর টিটু, বিএনপির সহ-আন্তর্জাতিক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সোনারগাঁও উপজেলা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নান, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা কাজী মনিরুজ্জামান মনির, আড়াইহারের বিএনপি নেতা সুমন, জেলা বিএনপি নেতা মাসুকুল ইসলাম রাজীব, জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি, জেলা ছাত্রদলের সভাপতি নাহিদ ভূঁইয়া, সাধারণ সম্পাদক জুবায়ের রহমান জিকুসহ নেতৃবৃন্দ।

এদিকে, বিক্ষোভ সমাবেশকে কেন্দ্র করে সকাল থেকে দলে দলে মিছিল নিয়ে উপস্থিত হতে থাকে বিভিন্ন উপজেলা থেকে অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা। এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সরকারের বিরুদ্ধে নানা স্লোগান দেয় নেতৃবৃন্দ।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকনে বলেন, যতক্ষণ পর্যন্ত এই অবৈধ রায় বাতিল না হবে, গণতন্ত্র প্রতিষ্ঠা না হবে, ভোটাররা নিজ নিজ ভোট না দিতে পারবে, ১ দফা দাবি বাস্তবায়ন না হবে, ততক্ষণ পর্যন্ত শহীদ ‍জিয়ার একটি সৈনিকও ঘরে ফিরে যাবে না। মানুষের অধিকার আদায়ে আমরা প্রস্তুত আছি। আমরা শপথ নিয়ে রাস্তায় নেমেছি।

RSS
Follow by Email