সোমবার, জুন ১৭, ২০২৪
Led05জেলাজুড়েরাজনীতিসদর

ক্ষমতাকে কুক্ষিগত করতেই মরিয়া সরকার: মুফতি মাসুম বিল্লাহ

লাইভ নারায়ণগঞ্জ: মহানগর ইসলামী আন্দোলন বাংলাদেশের সভাপতি মুফতি মাসুম বিল্লাহ বলেন, জনগণের ভোটাধিকার হরণ করে খেল-তামাশার নির্বাচনের মাধ্যমে ক্ষমতাকে কুক্ষিগত করতেই মরিয়া হয়ে উঠছে সরকার। দ্বাদশ সংসদ নির্বাচন ছিল সরকারের ক্ষমতা নবায়নের জন্যে প্রতিযোগিতা ও প্রতিদ্বন্দ্বিতাহীন তামাশাপূর্ণ আনুষ্ঠানিকতা মাত্র

রবিবার (১৪ জানুয়ারি) সন্ধ্যায় মহানগর ইসলামী আন্দোলনের নগর মাসিক সভায় এ কথা বলেন তিনি।

সভায় মহানগর ইসলামী আন্দোলনের সেক্রেটারি সুলতান মাহমুদের সঞ্চালনয় আরও উপস্থিত ছিলেন, নগর আমেলার সহ-সভাপতি মুহা. নুর হোসেন ও মাও. হাবীবুল্লাহ হাবিব, সাংগঠনিক সম্পাদক মাও. শামসুল আলম, অ্যাস্টেন্ট জয়েন্ট সেক্রেটারি আলহাজ শেখ হাসান আলী, অর্থ সম্পাদক ইসমাইল হোসেন, প্রমুখ নেতৃবৃন্দ।

সভায় মাসুম বিল্লাহ আরও বলেন, একতরফা নির্বাচনে সারাদিনব্যাপী ভোটকেন্দ্রগুলো ভোটারের চরম অভাব লক্ষ্য করা গেছে। শিশু ভোটার দিয়ে ভোটদান এবং একাধিক ভোট প্রদান সরকার দলের দেউলিয়াত্বের প্রমাণ। ডামি নির্বাচনে নির্বাচিত সংসদ সদস্যদের শপথ করানোর মাধ্যমে সরকারের নৈতিক পরাজয় হয়েছে। বিরোধী দলবিহীন প্রহসনের নির্বাচনের নামে প্রকাশ্যে ব্যালট পেপারে সিল মারা হয়েছে। দ্বাদশ সংসদ নির্বাচনে অতি স্বল্প সংখ্যক ভোটারের অংশগ্রহণকে দেউলিয়াত্ব প্রকাশ বলে মন্তব্য করেন তিনি।

RSS
Follow by Email