সোমবার, মে ২০, ২০২৪
Led02জেলাজুড়েরাজনীতি

‘ক্লিন না.গঞ্জ’ গড়তে আজকে শামীম ওসমানের মতবিনিময় সভা

লাইভ নারায়ণগঞ্জ: ইসদাইরে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজি, ভূমিদস্যুতা ও ইভটিজিং এর বিরুদ্ধে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়েছে। শনিবার (২৭ জানুয়ারি) দুপুর আড়াইটায় নারায়ণগঞ্জ ওসমানি স্টেডিয়ামে এ সভা অনুষ্ঠিত হবে। সভাটি সম্পূর্ণ অরাজনৈতিক, যা সমাজের উন্নয়নের জন্য করা হচ্ছে।

গণমাধ্যমে প্রেরিত এক বার্তায় এ তথ্য জানান নারায়ণগঞ্জ-৪ আসনের (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) সংসদ সদস্য একেএম শামীম ওসমান।

বার্তায় শামীম ওসমান জানান, সভাটির উদ্দেশ্য: এ সমাজে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজি, ভূমিদস্যুতা ও ইভটিজিং যে ব্যাধি ছড়িয়ে পড়েছে এর বিরুদ্ধে জনগণ ও সমাজকে সোচ্চার করে তোলা। আপনার অংশগ্রহণ ও পরামর্শ এ সমাজ থেকে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজি, ভূমিদস্যুতা ও ইভটিজিং এর বিরুদ্ধে প্রতিরোধ গড়তে সাহায্য করবে। আপনাদের প্রতি বিনীত অনুরোধ, আপনারা সকলে এই মতবিনিময় সভায় অংশগ্রহণ করুন ও সমাজে ছড়িয়ে পড়া এই ব্যাধি প্রতিরোধে আপনাদের মূল্যবান মতামত প্রকাশ করুন।

প্রসঙ্গত, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংসদ সদস্য হিসেবে দায়িত্ব লাভ করার পর নারায়ণগঞ্জকে ‘ক্লিন’ করার প্রতিশ্রতি নিয়েছেন শামীম ওসমান। সোমবার (১৫ জানুয়ারি) সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় তিনি বলেন, নারায়ণগঞ্জ থেকে এই মাদক, চাঁদাবাজি, সন্ত্রাস, ইভটিজিং দূর করবো। আমি আল্লাহর কাছে কমিটমেন্ট করেছি, মাদক নির্মূল করতে হবে। আমি একটি ক্লিন নারায়ণগঞ্জ গড়তে চাই।

RSS
Follow by Email