শনিবার, জুন ২২, ২০২৪
ক্রীড়াজেলাজুড়েফতুল্লা

ক্রিকেট লীগের ২য় বিভাগের ম্যাচে এম.এম.এস জয়

লাইভ নারায়ণগঞ্জকে: দি প্লাটফরম ২য় বিভাগ ক্রিকেট লীগের ম্যাচে খানপুর মহসিন ক্লাব জুনিয়রকে ৫ উইকেটে পরাজিত করেছে এম.এম.এস ক্রিকেট একাডেমী।

মঙ্গলবার (৪ জুন) এ,কে.এম শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সের ক্রিকেট গ্রাউন্ডে নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে এ ম্যাচটি অনুষ্ঠিত হয়। এই ম্যাচে জয়ের মাধ্যমে টুর্নামেন্টে ২টি পয়েন্ট নিজেদের খাতায় যোগ করেছে এম.এম.এস ক্রিকেট একাডেমী। বার্তার মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছে জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক খোরশেদ আলম নাসির।

বার্তায় আরও জানানো হয়, সকালে টস জিতে খানপুর মহসিন জুনিয়র অধিনায়ক প্রথমে ব্যাট করার সুযোগ নেন। রিমালের তান্ডবে খেলা সপ্তাহ খানেক বন্ধ থাকার পর খেলা পুনরায় শুরু হয়। ৩২ ওভারে তারা ১১৩ রানে অলআউট হয়ে যায়। মাসুদ রানা করেন ২৯ রান। রিয়াদ ফিরেন ১ ছয়ে ১৮ রানে। বিজয় ১ চারে ৮,রিফাত ২ চারে ১২ রান করেন। এম.এম.এস’র বাহাউদ্দিন ৩টি এবং সাইফুল ও আসিফ ২টি করে উইকেট পান। জবাব দিতে গিয়ে হিসেব করে খেলেছে এম.এম.এস ক্রিকেট একাডেমী। অলিউল্লাহ ফিরেন ১০ রানে। রিযাদ করেন ৯ রান। সাঈদ অপরাজিত থাকেন ৩২ রানে। মাহি আউট হন ১৯ রানে ১ চারে। বাহাউদ্দিন অপরাজিত থাকেন ২ চারে ১১ রানে।

এছাড়া ম্যাচে, খানপুর মহসিন জুনিয়রের বিজয় ৩ টি এবং ফুয়াদ পান ২টি করে উইকেট। খানপুর মহসিন ক্লাব জুনিয়রদের স্কোর হয় ১১৩/১০ (৩২ওভার)। যেখানে মাসুদ রানা ২৯, রিফাত ১২, রিয়াদ ১৮, বিজয় ৮। অতিরিক্ত রান পাওয়া হয় ১৭। এছাড়া বাহাউদ্দিন ৩/২১, সাইফুল ২/১৪, আসিফ ২/১৭। এম.এম.এস ক্রিকেট একাডেমী ১১৪/৫(৩২.১ ওভার) সাঈদ—৩২,মাহি—১৯,বাহাউদ্দিন— ১১,অলিউল্লাহ—১০,রিয়াদ—৯। অতিরিক্ত—২৫। বিজয়—৩/১৯,ফুয়াদ—২/১১।

RSS
Follow by Email