মঙ্গলবার, জুলাই ১৬, ২০২৪
জেলাজুড়েসদরসোশ্যাল মিডিয়াস্বাস্থ্য

কোরবানি ঈদে উপলক্ষে টিম খোরশেদের ব্যাতিক্রমী উপহার

লাইভ নারায়ণগঞ্জ: আসন্ন ঈদুল আযহা বা কোরবানির ঈদকে কেন্দ্র করে ব্যাতিক্রমী উপহার দেওয়া কথা জানালেন ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ। তার ওয়ার্ডের প্রত্যেক কোরবানি দাতাকে বিনামূল্যে ২০০ গ্রাম ব্লিচিং পাউডার ও ২০ কেজি ধারন ক্ষমতার ১টি গার্বেজ পলিব্যাগ উপহার দেয়ার উদ্যেগ গ্রহন করেছেন।

বৃহস্পতিবার (১৩ জুন) বিকেলে এক বিবৃতির মাধ্যমে লাইভ নারায়ণগঞ্জকে এ তথ্য জানায় টিম খোরশেদ। ঈদের দিন সকাল ৭টা থেকে টিমের স্বেচ্ছাসেবকরা বাড়ী বাড়ী এই ব্যাতিক্রমধর্মী উপহার পৌঁছে দিবেন বলে জানানো হয়।

বিবৃতিতে টিম খোরশেদের টিম লিডার ও ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ বলেন, কোরবানীদাতারা দয়া করে কোরবানিকৃত স্থান পানি দিয়ে ভাল করে ধুয়ে আমাদের দেয়া ব্লিচিং পাউডার ছিটিয়ে দিবেন এবং কোরবানির পশুর বর্জ্য গার্বেজ পলি ব্যাগে ভরে রাস্তায় রাখবেন। যাতে সিটি করপোরেশনের পরিছন্ন কর্মীরা সহজে অপসারণ করতে পারে। তিনি পরিছন্ন নগরী গড়তে সকলের সহযোগিতা কামনা করেছেন।

উল্লেখ্য যে, বিগত ২০ বছরের মত এবারও টিম খোরশেদ ১০ হাজার প্যাকেট ব্লিচিং পাউডার ও ৫ হাজার পিছ গার্বেজ পলি ব্যাগ প্রস্তুত করেছেন।

RSS
Follow by Email