শনিবার, জুন ২২, ২০২৪
Led01রাজনীতিসদর

কোরবানির পশু বিক্রির টাকায় হাইস্কুলে অডিটোরিয়াম নির্মাণের ঘোষণা সেলিম ওসমানের

লাইভ নারায়ণগঞ্জ: প্রতিবার কোরনবানির ঈদের নিজের পালিত পশু বিক্রির টাকা কোন না কোন সামাজিক উন্নয়ন মুলক কাজে ব্যয় করে থাকেন দানবীর খ্যাত নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান। এবার কোরবানির পশু বিক্রির টাকা দিয়ে নারায়ণগঞ্জ হাইস্কুলে একটি অত্যাধুনিক অডিটোরিয়াম নির্মাণের ঘোষণা দিয়েছেন তিনি।

‘বিশ্ব দুগ্ধ দিবস-২০২৪’ উপলক্ষে শনিবার (১ জুন) নারায়ণগঞ্জ হাইস্কুল প্রঙ্গনে আয়োজিত এক অনুষ্ঠানে সেলিম ওসমান এই ঘোষণা দিয়েছেন।

এসময় সেলিম ওসমান বলেন, গতবার যখন এখানে এসছিলাম তখন চন্দন এই স্কুলে একটি সংগিত ক্লাব বানানোর জন্য একটি ফান্ড চেয়েছিলো। আমি আমার নির্বাচনের পূর্বেই ওই ফান্ড টা পৌছে দিয়েছি। আজকে আমি উপলব্ধি করলাম; আমার বাচ্চারা, আমার শিক্ষকরা, অভিভাবকরা কোন অনুষ্ঠান করতে গেলে হয় শীত, না হয় বৃষ্টি, আর না হয় রোদ।

তিনি বলেন, অনেক সাংবাদিকরা আমাকে প্রশ্ন করছিলেন, এইবার কুরবানির ঈদে আপনার গরু বিক্রির টাকা দিয়ে আপনি কি করবেন? আমার গরু বিক্রির একটা অংশ এই হাইস্কুলে অত্যাধুনিক একটি অডিটোরিয়াম তৈরি করার জন্য একটি ফান্ড আমি দিবো। আমি অনুরোধ করবো, ভালো ইন্টেরিয়র ডিজাইনারের সাথে কথা বলে এটা করতে হবে।

তিনি আরও বলেন, আমি কথা দিয়ে গেলাম, আল্লাহ যদি আমাকে হায়াত দেন আর আমার গরু যদি বিক্রি হয়ে যায় তাহলে এখানে একটি অত্যাধুনিক অডিটোরিয়াম হবে। এমনকি মায়েরাও গেটে বসতে পারবে না। অডিটোরিয়ামের চারিদিকে যদি আমরা গোল করে চেয়ার দিয়ে দেই, তাহলে আমাদের অভিভাবকেরাও কিন্তু এখানে বসতে পারবে।

অনুষ্ঠানে জেলা প্রানিসম্পদ কর্মকর্তা ডা. মুহাম্মদ ফারুক আহাম্মেদের সভাপতিত্বে ও নারায়ণগঞ্জ হাই স্কুলের অধ্যক্ষ মো. মাহমুদুল হাসান ভুইয়ার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সেলিম ওসমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দন শীল, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. সাকিব আল রাব্বি, অতিরিক্ত পুলিশ সুপার (ক সার্কেল) এস এম জাহিরুল ইসলাম।

এসময় স্কুলের শিক্ষক, শিক্ষার্ধী ও অভিভাবকেরাও উপস্থিত ছিলেন।

RSS
Follow by Email