শনিবার, জুলাই ২৭, ২০২৪
Led02জেলাজুড়েশিক্ষাসদর

কোন্দল কমাতে আইভি ও আনোয়ার হোসেনকে সেলিম ওসমানের অনুরোধ

লাইভ নারায়ণগঞ্জ: জেলা ও মহানগর আওয়ামীলীগের আন্ত:কোন্দল কমাতে মেয়র সেলিনা হায়াৎ আইভীকে ও আনোয়ার হোসেনকে অনুরোধ জানিয়েছেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান। নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভীকে উদ্দেশ্য করে তিনি বলেন, আল্লাহ ছাড়া কেউ কাউকে বঞ্চিত করতে পারে না। আমরা কথা বলতে পারি, ঝগড়া করতে পারি, ভুল করতে পারি। এই দুনিয়াতে আল্লাহ আমাদেরকে এনেছেন। আমি আমার ছোট বোন সেলিনার কাছে অনুরোধ রাখবো, আগে যা ঘটে গেছে সেটা বাদ দেন। আগামীকাল সকাল থেকে যেন আরও কোন ভেদাভেদ না থাকে। আমরা যদি একসাথে থাকি তাহলেই বঙ্গবন্ধুর আদর্শের সোনার বাংলাদেশ গড়তে পারবো। আমরা আমরা যেন কখনোই ঝগড়া না করি।

শনিবার (৮ জুন) মর্গ্যান গার্লস স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক পুরস্কার বিতরণ এবং নবনির্মিত সুলতানা কামাল ক্রীড়া মিলনায়তনের উদ্বোধন করা হয়েছে। সকাল ১০টায় স্কুল প্রঙ্গনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন সংসদ সদস্য একেএম সেলিম ওসমান।

এসময় মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেনকে সংসদ সদস্য বলেন, আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ. কৃষক লীগ ও তাঁতী লীগ আমাদের এতগুলো দল। আমরা কেন একসাথে হতে পারি না।

তিনি আরও বলেন, ইদানিং স্কুল কমিটি করার জন্য মামলা-মোকাদ্দমা হয়। অনেকে মামলা মোকাদ্দমা করেন। রিকোয়েস্ট করলেও শুনেন না। আপনি যেই হন না কেন, আপনার যদি স্কুল কমিটিতে থাকতে হয় তাহলে আপনি আসেন। স্কুল ও আমাদের সাথে কথা বলেন। এরপর নির্বাচন যদি না হয় নারায়ণগঞ্জের গণ্যমান্য ব্যাক্তিরা বসে তার পরে একটি কমিটি করে দেওয়া হবে।

শিক্ষকদের উদ্দেশে তিনি বলেন, স্কুল কমিটিতে কে থাকবে কে থাকবে না, সেটা আপনাদের দেখার বিষয় না। আপনাদের কাজ হচ্ছে, সু শিক্ষিত মানুষ তৈরি করা। কামিটি যেটা ছিলো সেটাই থাকবে। এর মধ্যে কোন পরিবর্তন হবে না। এখানে যারা ছিল তারাই থাকবেন আমি যদি ১০ বছর পর আরো পাঁচ বছরের জন্য এমপি হতে পারি, শেখ হাসিনা যদি মাননীয় প্রধানমন্ত্রী হিসেবে ১৫ বছর থাকতে পারেন। তাহলে আনোয়ার ভাই দরকার পড়লে আজীবন থাকবে। হাই স্কুল, নারায়ণগঞ্জ কলেজ ও মর্গ্যান স্কুল এখানে আমরা কোন রকমের বাজে লোক ঢুকতে দিবো না।

এসময় স্কুলের গভর্ণিং বডি ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেনের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, মর্গ্যান গার্লস স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আবুল কালাম আজাদ, মহানগর জাতীয় পার্টির সভাপতি মোদাচ্ছেরুল হক দুলাল, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও মর্গ্যান গার্লস স্কুল এন্ড কলেজের গভর্ণিং বডির সদস্য এস এম আহসান হাবিব, ১৪নং ওয়ার্ড কাউন্সিলর মনিরুজ্জামান মনির, ১৮নং ওয়ার্ড কাউন্সিলর কামরুল হাসান মুন্না, নারায়ণগঞ্জ কলেজের উপাদক্ষ ড. রুমন রেজা প্রমুখ।

RSS
Follow by Email