শনিবার, জুলাই ১৩, ২০২৪
Led04জেলাজুড়েরাজনীতিরূপগঞ্জ

কেন্দ্রের পাশে বহিরাগতদের শঙ্কাজনক উপস্থিতি দেখা যায়: বাদশা

লাইভ নারায়ণগঞ্জ: রূপগঞ্জ কাঞ্চন পৌরসভার মেয়র প্রার্থী দেওয়ান আবুল বাশার বাদশা বলেন, ইভিএমে ভোট দিতে গিয়ে ভোটাররা বিপত্তিতে পড়ছেন। ভোটগ্রহণে সময় বিলম্বিত হচ্ছে। ইভিএমের ধীরগতির কারণে শতভাগ ভোট কাস্ট করা যাবে কিনা তা নিয়ে শঙ্কা থেকে যায়। এদিকে কোথাও কোনো সংঘাত না ঘটলেও ভোট কেন্দ্রের আশেপাশে বহিরাগতদের শঙ্কাজনক উপস্থিতি দেখা যাচ্ছে।

বুধবার (২৬ জুন) ভোট কেন্দ্র পরিদর্শনের পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন মোবাইল প্রতীকের এই প্রার্থী। এসময় তার সমর্থক ও নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় তিনি আরও বলেন, কেন্দ্রে ভোটার উপস্থিতি চোখে পরার মত। মানুষ সকাল থেকেই তাদের ভোটাধিকার প্রয়োগের জন্য কেন্দ্রে ভির করছেন। নারী পুরুষ সকলেই সত:স্ফূর্ত ভাবে ভোট দিচ্ছেন। এখনো পর্যন্ত ভোটের সার্বিক পরিবেশ সন্তোষজনক। বিকেল চারটা তথা ভোট গ্রহণের শেষ পর্যন্ত এমন শান্তিপূর্ণ পরিবেশ যেন বজায় থাকে প্রশাসনের কাছে সেই প্রত্যাশা করছি। কেন্দ্রগুলোতে সাধারণ ভোটার ছাড়াও বহিরাগতদের উপস্থিতি লক্ষ করা গেছে। এতে সাধারণ ভোটারদের অনেকেই শঙ্কা প্রকাশ করেছেন। শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে বহিরাগতদের কেন্দ্রের আশপাশ থেকে সরিয়ে নেয়ার জন্য আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীর কাছে আহবান জানাই।

RSS
Follow by Email