শুক্রবার, জুলাই ১২, ২০২৪
Led05জেলাজুড়েফতুল্লারাজনীতিসিদ্ধিরগঞ্জ

কেন্দ্রীয় ছাত্রদলের নতুন কমিটি: শুভেচ্ছা জানালো না.গঞ্জ জেলা ছাত্রদল

লাইভ নারায়াণগঞ্জ: বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের নতুন কমিটির অনুমোদন দেওয়ায় শুভেচ্ছা মিছিল করেছে নারায়াণগঞ্জ জেলা ছাত্রদল। রবিবার (৩ মার্চ) দুপুরে ঢাকা-নারায়াণগঞ্জ লিংক রোডে এ মিছিল অনুষ্ঠিত হয়। মিছিলে নেতৃবৃন্দ বেগম খালেদা জিয়া ও বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে শুভেচ্ছা-অভিনন্দন জানায়।

পাশাপাশি বিএনপির নির্বাহী কমিটির ছাত্রবিষয়ক সম্পাদক রকিবুল ইসরাম বকুল এবং জাতীয়তাবাদী ছাত্রদলের নবনির্বাচিত সভাপতি রাকিবুল ইসলাম রাকিব ও সাধারণ সম্পাদক নাছির উদ্দীন নাছির সহ নতুন কমিটির সকল নেতৃবৃন্দকে শুভেচ্ছা জানায় নেতৃবৃন্দ।

জেলা ছাত্রদলের সভাপতি নাহিদ ভূইয়া ও সাধারণ সম্পাদক জুবায়ের জিকুর নেতৃত্বে মিছিলে উপস্থিত ছিলেন সিনিয়র যুগ্ম-সম্পাদক জাকারিয়া ভূইয়া,
সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান দোলন সহ অনেকে। আরও উপস্থিত ছিলেন উপজেলা ও পৌরসভা ছাত্রদলের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, শুক্রবার (১ মার্চ) বিএনপির ছাত্রসংগঠন জাতীয়তাবাদী ছাত্রদলের নতুন কেন্দ্রীয় কমিটির অনুমোদন দেওয়া হয়। ৭ সদস্যবিশিষ্ট আংশিক এই কমিটিতে রাকিবুল ইসলাম রাকিবকে সভাপতি ও নাসির উদ্দীন নাসিরকে সাধারণ সম্পাদক করা হয়। বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

RSS
Follow by Email