সোমবার, মে ২০, ২০২৪
Led03জেলাজুড়েসিদ্ধিরগঞ্জ

কেন্দ্রীয় কারাগারে মৃত্যু নারায়ণগঞ্জের আসামীর

লাইভ নারায়ণগঞ্জ: ঢাকার কেরানীগঞ্জের কেন্দ্রীয় কারাগারে অসুস্থ হয়ে জাহাঙ্গীর হোসেন (৬০) নামে এক কয়েদির মৃত্যু হয়েছে। তার বাড়ি নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানার জালকুড়ি এলাকায়।

কারাগারে অসুস্থ হলে অচেতন অবস্থায় তাকে কারারক্ষীরা ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক রোববার (৫ মে) রাত সাড়ে নয়টার দিকে মৃত ঘোষণা করেন।

কারারক্ষী সাইফুল ইসলাম জানান, রাতের দিকে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে জাহাঙ্গীর হোসেনকে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়। পরে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ৯টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, মো. জাহাঙ্গীর হোসেন কেন্দ্রীয় কারাগারে কয়েদি হিসেবে ছিলেন। তার কয়েদি নম্বর ২৫৪৫/এ। তার বাবার নাম কাসেম আলম। তবে তিনি কোন মামলার আসামি ছিলেন সে বিষয়ে বলতে পারব না।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল (ঢামেক) পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেকের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি কারা কর্তৃপক্ষকে জানানো হয়েছে। একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে তার সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্ত সম্পন্ন হবে। ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

RSS
Follow by Email