শুক্রবার, জুলাই ১৯, ২০২৪
Led04বন্দর

কুয়াকাটা ঘুরতে নিহত হলো বন্দরের মোহাম্মদ ইসলাম, আহত ১৮

লাইভ নারায়ণগঞ্জ: কুয়াকাটা সমুদ্র সৈকতে যাওয়ার পথে বাস খাদে পড়ে নারায়ণগঞ্জের বন্দর উপজেলার বাসিন্দা মোহাম্মদ ইসলাম (৫০) নামে একজন নিহত হয়েছে বলে খবর পাওয়া গেছে।

নিহত মোহাম্মদ ইসলাম বন্দর থানার স্বল্পেরচক গ্রামের শাসসুদ্দিন বেপারীর ছেলে।

শুক্রবার (১৮ আগস্ট) ভোরে বরগুনার আমতলী-কুয়াকাটা সড়কের ঘটখালী নামক স্থানে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আরও ১৮ জন গুরুতর আহত হয়েছেন। আহতদের বরিশাল শেরে-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল ও পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহত সকলের বাড়ী একই এলাকায়। তারা পরস্পর আত্মীয়-স্বজন।

আমতলী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন লিডার গোলাম মোস্তফা জানান, শুক্রবার ভোর ৫টা ১০ মিনিটের দিকে নারায়ণগঞ্জ থেকে কুয়াকাটা যাওয়ার পথে পর্যটকবাহী বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। পরে ফায়ার সার্ভিস কর্মীরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে আমতলী স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, ৫২ সিটের বাসটিতে ৭০-৭৫ জন যাত্রী ছিল মনে হচ্ছে। বাস চালকের অপরিচিত রাস্তা হওয়ায় দ্রুত গতিতে এসে বাক নিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের হাসপাতালে নেয়ার ব্যবস্থা করে। এ ঘটনায় বাস চালক ও হেলপার পলাতক রয়েছেন।

RSS
Follow by Email