মঙ্গলবার, জুলাই ১৬, ২০২৪
জেলাজুড়েসদর

কুতুবপুরে সেন্টু চেয়ারম্যানের অবর্তমানে ভারপ্রাপ্ত চেয়ারম্যান মিন্টু

লাইভ নারায়ণগঞ্জ: সদর উপজেলার কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মনিরুল আলম সেন্টু চিকিৎসার জন্য ছুটি নিয়ে দেশের বাহিরে গেছেন। তার অবর্তমানে কুতুবপুর ইউনিয়ন ২নং ওয়ার্ড সদস্য আল মামুন মিন্টু ভূইয়া পঞ্চমবারের মতো ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পালন করবেন।

রবিবার (২৩ জুন) সকালে কুতুবপুর ইউনিয়ন পরিষদের কার্যালয়ে উপস্থিত হয়ে প্যানেল চেয়ারম্যান ১ ও ২নং ওয়ার্ড সদস্য মো. আল মামুন মিন্টু ভূইয়া ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে এ দায়িত্ব পালন শুরু করেন।

ইউনিয়ন পরিষদ সুত্রে জানা যায়, কুতুবপুর ইউনিয়ন পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান ১ আল মামুন মিন্টু ভূইয়া এর আগেও সফলতার সাথে বহুবার ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছেন। সেই অভিজ্ঞতা ও সকলের আস্থা হিসেবে এবারও তাকে ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব দেওয়া হয়েছে।

এবিষয়ে কুতুবপুর ইউনিয়ন পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান মো. আল মামুন মিন্টু ভূইয়া বলেন, আমার উপর বার বার আস্থা ও বিশ্বাস রেখে কুতুবপর ইউনিয়ন পরিষদের পঞ্চম বারের মতো ২৩ দিনের জন্য ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসাবে দায়িত্ব প্রদান করায় চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু ভাইয়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং আমার উপর অর্পিত দায়িত্ব যেন সঠিকভাবে পালন করতে পারি, তার জন্য পরিষদের সকল সদস‍্য ও ইউনিয়নবাসী সকলের সহযোগিতা এবং দোয়া চাই।

RSS
Follow by Email