শনিবার, এপ্রিল ১৩, ২০২৪
রাজনীতি

কি বললে সেলিম ওসমান খুশি হন

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান। অনেকের কাছে রাজনীতিবিদ, অনেকের কাছে ব্যাবসায়ী নেতা আবার অনেকের কাছে তিনি একজন দানবীর। তবে, এসব থেকে অন্য কিছু একটা বলে ডাকলে তিনি বেশি খুশি হন।

শনিবার বন্দর উপজেলার মিরকুন্ডী স্কুলের নবনির্মিত দুইটি ভবন উদ্বোধন অনুষ্ঠানে দীর্ঘ বক্তব্য রাখেন সেলিম ওসমান।

সেই বক্তব্যে তিনি প্রধানমন্ত্রীর নানা উন্নয়ন, বন্দরের উন্নয়ন, নিজের ভালো লাগা-খারাপ লাগাসহ নানা বিষয় নিয়ে কথা বলেন অনুষ্ঠানে উপস্থিত শিক্ষার্থী, অভিভাবক, শিক্ষক ও স্থানীয়দের সমানে। তিনি জানান কি বললে বেশি খুশি হন তিনি।

অনুষ্ঠানে বক্তব্য রাখার এক পর্যায়ে সেলিম ওসমান বলেন, ‘আপনি আমাকে এমপি বলবেন, একজন ব্যবসায়ী বলবেন, আমি সবচেয়ে বেশি খুশি হবো যদি আপনি আমাকে একজন কৃষক বলেন।’

তিনি আরও বলেন, গত ৫, ৬ তারিখ আমার অস্ত্রপাচার করা হলো। ডাক্তার আমাকে সু-নিশ্চিত করেছিলো, আমি হয়তো ওই অপারেশ থিয়েটার থেকে আর ফিরে আসবো না। আমি বার বার বলি, হারাম খাবো না, খেতে দিবোও না। আমি বলেছিলাম যে, আমি থাকাকালীন বন্দরে কোন কাঁচা রাস্তা থাকবে না। অনেকে আমাকে বলে দানবীর, একদম বাজে কথা। শুধু মাত্র আমি কৃপণ না। কারণ আমি জানি, আমাকে যে কাফন পরিয়ে দেয়া হবে; সেটাতে কোন পকেট নাই। আমার ১৮-২০ ঘন্টা কাজ করতে হয়েছে। কাজ করে আমি চেয়েছি আমার মায়ের আদেশ সম্পূর্ণ করার জন্য।

উল্লেখ্য, বন্দরের মিনারবাড়ী এলাকায় অবস্থিত ওই বিদ্যালয়ের একটি ৪তলা ও একটি ২তলা ভবন নির্মানের জন্য প্রায় ৪কোটি টাকা ব্যাক্তিগত অর্থায়ন থেকে বরাদ্দ দেন সেলিম ওসমান।

RSS
Follow by Email