বুধবার, জুন ১৯, ২০২৪
Led05ফতুল্লা

কাশিপুরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ, নারীসহ আহত ৪

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ফতুল্লার কাশিপুর ইউনিয়নে গ্যাসের সিলিন্ডার বিস্ফোরণে একই পরিবারের চারজন সদস্য আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে।

শনিবার (১৬ ডিসেম্বর) দিবাগত রাত ১টার দিকে কাশিপুর খিলমার্কেট এলাকায় একটি চারতলা ভবনের তৃতীয় তলায় এই বিস্ফোরণের ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন- সুলতান মিয়া (৬২), তার স্ত্রী শাহিদা খাতুন (৫০), ছেলে নবী হোসেন (২৯) ও আরেক ছেলে আলী হোসেন (২৭)। তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

এদিকে বিস্ফোরণের সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে উপস্থিত হয় ফতুল্লা ফায়ার সার্ভিসের কর্মকর্তারা। তবে রাত আড়াইটায় এই রিপোর্ট লেখা পর্যন্ত ফায়ার সার্ভিসের কারো কোন বক্তব্য পাওয়া জায়নি।

স্থানীয়রা জানায়, কয়েকদিন আগে পরিবারের সবাই গ্রামের বাড়িতে যান। রোববার (১৭ ডিসেম্বর) রাতে তারা ভাড়া বাসায় ফিরেন। তবে, গ্যাস লিক হয়ে আগে থেকে পুরো ঘরে ছরিয়ে পরেছিলো, যা ওই বাসার মানুষ বুঝতে পারেনি। পরে ঘরে ঢুকে কয়েল বা অন্য কিছু জ্বালাতে গেলে বিস্ফোরণের ঘটনা ঘটে। দগ্ধ চারজনের মধ্যে একজন নারী রয়েছেন, তার অবস্থা আশংকাজনক।

এবিষয়ে নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-পরিচালক ফখর উদ্দিন আহমেদ বলেন, গ্যাস লাইনের লিকেজ থেকে গ্যাস জমা হয়ে এ বিস্ফোরণের ঘটনা ঘটেছে বলে আমরা ধারণা করছি। বিস্তারিত পরে বলা যাবে।

ঢাকা মেডিকেলের পুরাতন বার্ন ইউনিটের চিকিৎসকরা জানান, শাহিদা খাতুনের শরীরের ৫৩ শতাংশ, নবীর ২২ ও আলীর ২০ শতাংশ পুড়ে গেছে। তাদের ৩ জনকে ভর্তি রাখা হয়েছে। আর সুলতান মিয়ার শুধু মুখমণ্ডলে সামান্য দগ্ধ হয়েছে। তাকে অবজারভেশনে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে।

RSS
Follow by Email