শনিবার, জুন ১৫, ২০২৪
অর্থনীতিজেলাজুড়েসদর

‘কান্ট্রি বয়’এর দ্বিতীয় শাখা উদ্বোধনে, প্রথম দিনেই ক্রেতাদের ব্যাপক সাড়া

লাইভ নারায়ণগঞ্জ: দেশের অন্যতম পোশাকের ব্র্যান্ড ‘কান্ট্রি বয়’র দ্বিতীয় শাখার উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (২২ মার্চ) বিকেল সাড়ে ৫ টায় শহরের বঙ্গবন্ধু সড়কের ২নং রেলগেইট এলাকায়, আলী আহম্মদ চুনকা নগর পাঠাগার ও মিলনায়তনের পাশে দোয়েল সিটি প্লাজা-১ দ্বিতীয় তলায় ওই শো-রুমটি উদ্বোধন করা হয়। প্রথম দিনই নারায়ণগঞ্জে ব্যাপক সাড়া ফেলেছে কান্ট্রি বয়ের আউটলেটটি।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কান্ট্রি বয়ের চেয়ারম্যান মো. শহীদুল ইসলাম খান (টিটু)। এসময় আরও উপস্থিত ছিলেন কান্ট্রি বয়ের ম্যানেজিং ডিরেক্টর রাব্বি খান, সাইফান খান, আসাদ খান, গিয়াস উদ্দিনসহ শহরে বিভিন্ন স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

কান্ট্রি বয়ের চেয়ারম্যান মো. শহীদুল ইসলাম খান (টিটু) বলেন, নারায়ণগঞ্জে এ নিয়ে দ্বিতীয় শাখার উদ্বোধন হলো। নারায়ণগঞ্জের সকলকে আমাদের শো রুমে আশার আমন্ত্রণ রইলো। ঈদ উপলক্ষ্যে আমরা বিভিন্ন অফার দিচ্ছি। আমাদের পণ্যগুলো কিনলে ১০ শতাংশ থেকে ১০০ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছি। নারায়ণগঞ্জে সবসময় আমরা ভালো সাড়া পাই। এবারও তার ব্যতিক্রম ঘটবে না বলে আমি মনে করি। আগামীতে যদি নারায়ণগঞ্জে আরও চাহিদা বৃদ্ধি পায় তাহলে আমরা আরেকটি শো রুম দেওয়ার চিন্তাভাবনা রেখেছি।

RSS
Follow by Email