মঙ্গলবার, জুলাই ১৬, ২০২৪
Led04জেলাজুড়েরাজনীতিরূপগঞ্জ

কাঞ্চন বাঁচানোর যুদ্ধ আমাদের সবার: পাপ্পা গাজী

লাইভ নারায়ণগঞ্জ: রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ও মন্ত্রীপুত্র গাজী গোলাম মর্তুজা পাপ্পা ( পাপ্পা গাজী) বলেন, ‘আজ কাঞ্চন পৌরসভা বাচানোর যে যুদ্ধ সেটা শুধু আমাদের না আপনাদের ও। আমাদের সবার স্বার্থে এই যুদ্ধ জয়ী হতে হবে। রেফোজি দের আর সময় নাই । যদি বাদশা ভাইকে ভোট দেন তাহলে আমি কথা দিয়ে যাচ্ছি তাকে আপনারা সুখে পাবেন দুঃখে পাবেন, কিন্তু কোন খারাপ কাজে, কোন সন্ত্রাসী কর্মকান্ডে তাকে পাবেন না। তাকে কোন দখলদারিতে পাবেন না আমাদের বাদশা ভাই জনগণের বাদশা।

কাঞ্চন পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী দেওয়ান আবুল বাশার বাদশা পক্ষে এক নির্বাচনী প্রচারণায় অংশ নিয়ে একথা বলেন পাপ্পা গাজী।

এ সময় তিনি আরো বলেন,কাঞ্চন পৌরসভায় একজন চেয়ারম্যান ও মেয়র ছিল যার নিজের গাড়ি ছিল না। এখানে যারা মা-বাবা আছেন তারা যখন ভোটকেন্দ্রে ভোট দিতে যাবেন ,তারা যাওয়ার আগে একবার নিজের ছেলে মেয়ের দিকে তাকিয়ে যাবেন।

পাপ্পা গাজী আরো বলেন,আমি বের হওয়ার সময় আমার সহধর্মিনী আমাকে প্রশ্ন করেছিল , কোথায় যাও? আমি তাকে বললাম, কাঞ্চন যাবো আমার পাপ মোচন করতে। আমার স্ত্রী আবার জিজ্ঞেস করলো কি পাপ করেছো তুমি?, আমি বললাম পাঁচ বছর আগের যে পাপ করেছিলাম সেটা মোচন করে বাদশা ভাইকে মেয়র করার জন্য যাবো। একটা মুদ্রার দুই পিঠ থাকলেও কিছু কিছু মেয়র প্রার্থীদের ৪ পিঠ থাকে। এরা অনেকটা পেঁয়াজের মত, এদের একটা লেয়ার খুলবেন, প্রথমে একটি সুন্দর হাসিখুশি ভালো ভদ্র মানুষ বের হবে। কিন্তু ভেতরের লেয়ারেই বের হবে সন্ত্রাসী, ব্যবসায়ী। পাঁচ বছর আগে আমরা এবং আমার বাবা একটু ভুল করেছিল, তার ওপরের চিত্র দেখে মনে করেছিল সে ভালো মানুষ। তারপর নির্বাচন যখন পাশ হলো তখন দেখা গেল সে আসলেও কি।

নির্বাচনী এই প্রচারণায় তিনি আরো বলেন তারা যখন ভোট চাইতে আসবে তাদের কাছে আপনারা প্রশ্ন করবেন তোমাদের উপার্জন কি দিয়ে হয় । আমাদের সবার স্বার্থে এই যুদ্ধ জয়ী হতে হবে। রেফোজি দের আর সময় নাই ।

এ সময় রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সকল নেতাকর্মীরা এবং জনসাধারণ সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

RSS
Follow by Email