সোমবার, মে ২০, ২০২৪
Led01রাজনীতিসদর

কাজে লজ্জা পেলে পরিবার-দেশের জন্য কিছু করতে পারবে না: সেলিম ওসমান

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৫ আসনের জাতীয় পার্টি মনোনীত প্রার্থী সেলিম ওসমান বলেছেন, আমার মা আমাকে নির্দেশ দিয়েছিলো ভবিষ্যত প্রজন্মের জন্য কাজ করতে। যেখানে সরকারি ভাবে স্কুল করতে হবে, করো। আর যেখা সরকারি ভাবে সম্ভবব হয়না, সেখানে নিজ থেকে স্কুল করো। আজ সেই সকল স্কুলের বাচ্চারা আমার সামন দাঁড়িয়ে কথা বলছে। কেউ ডাক্তার, কেউ ডেন্টিস, কেউ ব্যবসায়ী; তাহলে অভাবটা কোথায়? অভাবটা হলো, যারা চাইতে জানে তারা কিচ্ছু করতে পারে না। যারা করতে পারে তারা কখনো চায় না।

মঙ্গলবার (২ জানুয়ারি) দুপুর ১২টায় সদর থানা সংলগ্ন সেলিম ওসমানের প্রধান নির্বাচনী ক্যাম্পে আয়োজিত এক মতবিনিময় সভায় তিনি এসকল কথা বলেন।

মুলত নারায়ণগঞ্জ-৫ আসনের বিভিন্ন কলেজ-বিশ্ববিদ্যালয়ের নতুন ভোটারদের সাথে বিভিন্ন প্রসঙ্গে কথা বলার জন্যেই মতবিনিময় সভার আয়োজন করা হয়। সভায় বিভিন্ন রকমের সঙ্গিত পরিবেশন করেন নারায়ণগঞ্জ কলেজের শিক্ষার্থীরা।

এর আগে, বিভিন্ন কলেজ থেকে পড়া শেষ করে ডাক্তার, ইঞ্জিনিয়ার, ব্যাবসায়ী হিসেবে প্রতিষ্ঠিত হয়ে সেলিম ওসমানের প্রতি ধন্যবাদ জ্ঞপন করেন বেশ কয়েকজন শিক্ষার্থী। এছাড়া, বিভিন্ন সমস্যার কথাও নারায়ণগঞ্জ-৫ আসনের এই এমপির নিকট তুলে ধরেন একাধীক শিক্ষার্থী। যাদের বিভিন্ন রকমের উপদেশ-পরামর্শ প্রদান করেন সেলিম ওসমান।

শিক্ষার্থীদের উদ্দেশ্যে সেলিম ওসমান বলেন, আমি যদি কোন কিছু শুরু না করি, তাহলে আমরা শেষ করতে পারবো না। আমি যদি কাজ করতে লজ্জা পাই তাহলে আমি নিজের জন্য কিছু করতে পারবো না দেশের জন্য পারবো না, পরিবারের জন্য কিছু করতে পারবো না। আমি যদি পারি তাহলে তুমি কেন পারবা না। আমি যে দুইশত কোটি টাকা দিয়ে বিভিন্ন উন্নয়ন করেছি, সেগুলোর পুরো ট্যাক্স আমি দিয়েছি। শুধু প্রেমিকাকে ভালোবাসলে হবে না, মানুষকে ভালোবাসতে হবে। তাহলে সেই মানুষটা কখনো আটকাবে না।

সেলিম ওসমান আরও বলেন, আমি একটা অন্য দল করি, তারপরেও আমি চাই; বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা যাতে আবারো ক্ষমতায় আসতে পারে। তিনি প্রধানমন্ত্রী হলে বাংলার মানুষের আর কোন চাহিদা থাকবে না। গত ১৫ বছরে যা উন্নয়ন হয়েছে, তার চেয়ে ৩গুন উন্নয়ন হবে আগামী ৫বছরে। আর এই উন্নয়নকে বাধা দেওয়ার জন্য একটা দল নির্বাচন করছে না। তবে, এই উন্নয়নের ধারাকে অব্যহত রাখতে আমাদের দরকার আরেকবার যুদ্ধ করা। আগামী ৭তারিখে ভোট দেওয়ার মাধ্যমে তোমরা সেই যুদ্ধ করবে।

মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাসেল প্রধানের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- এমপি সেলিম ওসমানের সহধর্মিনী নাসরিন ওসমান, বিকেএমইএ সহ-সভাপতি আখতার হাসান অপূর্ব (সিআইপি), মহানগর জাতীয় পার্টির সভাপতি মোদাচ্ছেরুল হক দুলাল, কাউন্সিলর কামরুল হাসান মুন্না, ছাত্রলীগ নেতা আরাফাত কবির ফাহিমসহ বিভিন্ন কলেজের ছাত্র-ছাত্রীবৃন্দ।

RSS
Follow by Email