রবিবার, মে ১৯, ২০২৪
Led03জেলাজুড়েরাজনীতিসদর

কাজের বুয়ারা যেভাবে ঝগড়া করে, শেখ হাসিনা ওইভাবে কথা বলেন: টিপু

লাইভ নারায়ণগঞ্জ: সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি ও সুস্হ্যতা কামনা মিলাদ ও ইফতার মাহফিলে আয়োজন করা হয়েছে। বুধবার (২৭ মার্চ) সদর থানার অন্তর্ভুক্ত ১৭ ও ১৮নং ওয়ার্ড বিএনপি’র উদ্যোগে এ মিলাদ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।।

মিলাদ ও ইফতার মাহফিলে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক এড. সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব এড. মো. আবু আল ইউসুফ খান টিপু।

এড. মো. আবু আল ইউসুফ খান টিপু তার বক্তব্যে বলেন, জিয়াউর রহমান যদি স্বাধীনতার ঘোষণা না দিতো তাহলে শেখ হাসিনা প্রধানমন্ত্রী হতে পারতেন না। শেখ হাসিনা এক বক্তব্য দেখলাম, তিনি জিয়াউর রহমানকে নিয়ে সমালোচনা করেছেন। আমি তাকে বলতে চাই, আপনি জিয়াউর রহমান, বেগম খালেদা জিয়া ও তারেক রহমানকে এতো ভয়পান কেনো। কারণ একটাই, যেখানে বিএনপির সফলতা সেখানে আওয়ামী লীগের ব্যর্থতা। শেখ মুজিবের যেখানে ব্যর্থতা সেখানে জিয়াউর রহমানের সফলতা। আমাদের দেশে কাজের বুয়ারা যেভাবে ঝগড়া করে, শেখ হাসিনা ঠিক ওইভাবে কথা বলেন। আপনি আপনার ভাষা ঠিক করেন, জিয়াউর রহমানকে শ্রদ্ধা করতে শিখেন। তবেই আপনার বাবা শেখ মুজিবুর রহমানকে মানুষ শ্রদ্ধা করবেন।

RSS
Follow by Email