বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
জেলাজুড়ে

কাচঁপুরে যুবক খুন, আসামীরা পেশাদার ছিনতাইকারী

লাইভ নারায়ণগঞ্জ: কাঁচপুর ব্রিজ এলাকায় এসে ছিনতাইকারীর হাতে মো. রোহান (২২) নামে এক যুবক নিহত হওয়ার ঘটনায় দুই আসামীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)।

গ্রেফতারকৃত দু‘জনই পেশাদার ছিনতাইকারী বলে জানায় পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল। বৃহস্পতিবার এক সংবাদ সম্মেলনে এ বিষয়ে বিস্তারিত জানায় পুলিশ সুপার।

গ্রেফতারকৃতরা হলো- মো. শাহ আলম (৩৫) ও মো. ইমরান হোসেন।
পুলিশ সুপার জানায়, ঘটনার পর থেকেই ডিবি পুলিশ আসামীদের গ্রেফতারে অভিযান শুরু করে। এরই ধারাবাহীকতায় গত ১২ জুলাই আমরা এই ছিনতাইকারীদের গ্রেফতার করতে সক্ষম হই। তাদেরকাছ থেকে আমরা ভিকটিমের ছিনতাই হওয়া মোবাইল ফোনটিও উদ্ধার করেছি। ছিনাতাই করার উদ্দেশ্যেই এই অপরাধটি সংগঠিত করেছে বলে তারা আমাদের কাছে শিকার করেছে। এ ঘটনায় আরেকজন ছিনতাইকারীও তাদের সাথে ছিলো। তাকেও খুব দ্রুত গ্রেফতার করতে পারবো বলে আমরা বিশ্বাস করি।

পুলিশ সুপার বলেন, যখনি কোন ঘটনা ঘটে তখনই আমরা ব্যবস্থা গ্রহন করি এবং আসামীদের গ্রেফতার করে থাকি। এবারও আমরা অল্প সময়ের মধ্যে এই ঘটনার আসামীদের গ্রেফতার করতে সক্ষম হই।
উল্লেখ্য, চাকরির খোঁজে চট্টগ্রামের পটিয়া থেকে নারায়ণগঞ্জের কাঁচপুর ব্রিজ এলাকায় এসে গত ১১ জুলাই ভোর ৫টার দিকে ছিনতাইকারীর ছুরিকাঘাতে নিহত হয় মো. রোহান (২২) নামে এক যুবক। ওই ঘটনায় আহত হয় রোহানের সঙ্গে থাকা তার ছোট ভাই রিপন (২০)। ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন রিপনের অবস্থাও আশঙ্কাজনক।

RSS
Follow by Email