সোমবার, মে ২০, ২০২৪
জেলাজুড়েরাজনীতিসিদ্ধিরগঞ্জসোশ্যাল মিডিয়া

কর্মজীবী মানুষের জন্যে রাতেও কাজ করছেন কাউন্সিলর দিনা

লাইভ নারায়াণগঞ্জঃ একজন জনপ্রতিনিধি যিনি সব সময় জনগণের স্বার্থকে প্রাধান্য দেবেন, সুখ-দুঃখে জনগণের পাশে থাকবেন, জনগণের উচিত এমন একজনকেই জনপ্রতিনিধি হিসেবে বেছে নেয়া। ঠিক অনূরূপভাবে জনগণের স্বার্থের কথা চিন্তা করে, নিষ্ঠার সাথের দায়িত্বের কথা ব্যক্ত করেছেন নারায়াণগঞ্জ সিটি কর্পোরেশনের ৭,৮,৯ নং ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর মোসাম্মৎ আয়শা আক্তার দিনা।

সোমবার (২৯ এপ্রিল) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তিনি একটি পোস্ট করেন। নারী কাউন্সিলর দিনার এই পোস্টটি নেট দুনিয়ায় রীতিমতো ভাইরাল হয়। সেখানে অসংখ্য মানুষ তাকে ইতিবাচক মন্তব্য করেছেন এবং তাকে ভালো কাজের জন্য সাধুবাদ জানিয়েছেন।

সেখানে তিনি জানান, কর্মজীবী মানুষের সুবিধার্থে আমি রবিবার হতে বৃহস্পতিবার, সন্ধ্যা থেকে রাত দশটা পর্যন্ত নিয়মিত অফিস করি। কারন অনেক রয়েছেন যারা সকাল ৭/৮ টায় অফিসে যায় এবং রাতে তাদের ছুটি হয়। তখন অনেকেই নাগরিকত্ব সনদসহ অনেক প্রয়োজনীয় কাগজের প্রয়োজন পড়ে। তাই, জনগণের সুবিধার কথা চিন্তা করে, আমি এই সময়টাতে অফিস করি।

এ বিষয়ে নারায়াণগঞ্জ সিটি কর্পোরেশনের ৭,৮,৯ নং ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর মোসাম্মৎ আয়শা আক্তার দিনা বলেন, আমি ২০১৬ সালে পাশ করার পর থেকে দিনের বেলায় অফিস করার পর রাতেও অফিস করতাম। স্বাভাবিক ভাবে একজন কাউন্সিলরের সকাল ৯ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত অফিস করার নিয়ম। দুপুরের সময়টাতে দেখেছি একজন লোকও আসেনা। সেসময় আমি সিদ্ধান্ত নিলাম সকাল ৯টা থেকে দুপুর ১ টা পর্যন্ত অফিস খোলা থাকবে। তখন আমি দুপুরের সময়টা বন্ধ রেখে আসরের পরে অফিস খুলি এবং রাতের ১০ টা পর্যন্ত অফিস করি।

তিনি আরোও বলেন, অনেকে রয়েছেন যারা বিভিন্ন শিল্প প্রতিষ্ঠানে চাকুরি করেন, সকাল থেকে রাত পর্যন্ত ডিউটি করেন। তারা যেনো কোনো ভোগান্তিতে না পড়েন, সে বিষয়টি সব সময়ই আমি খেয়াল রাখি। আমি দীর্ঘদিন খুবই অসুস্থ ছিলাম। আপনারা আমার জন্য দোয়া করবেন আমি যেন নিষ্ঠার সাথে জনসেবায় নিজেকে নিয়োজিত রাখতে পারি।

RSS
Follow by Email