বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Led03রাজনীতি

কমিটি গঠনের এক সাপ্তাহের ব্যবধানে ১৯ নেতাকর্মী পদত্যাগ

লাইভ নারায়ণগঞ্জ: কমিটি গঠনের এক সাপ্তাহের ব্যবধানে স্বেচ্ছাসেবক লীগের ১৯ জন নেতাকর্মী পদত্যাগ করেছে।

তাঁদের দাবী, ত্যাগী নেতাকর্মীদের অবমূল্যায়ন করার প্রতিবাদ এবং অযোগ্য সভাপতি ও সাধারণ সম্পাদককে অনাস্থা জানিয়ে এই ঘোষণা দিয়েছেন।

রোববার (৬ আগস্ট) দুপুরে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৯নং ওয়ার্ডের জালকুড়ি উওরপাড়া এলাকায় এক বৈঠকে এই ঘোষণা করেন।

একই সাথে ওই কমিটি বাতিল করার দাবি জানান।

পদত্যাগ করা নেতারা হলেন- সিদ্ধিরগঞ্জের জালকুড়ি ৯নং ওর্য়াড স্বেচ্ছাসেবকলীগের সিনিয়র সহ-সভাপতি নাজিম উদ্দিন, সহ-সভাপতি আল-আমিন, নুর আলম, মোহাম্মদ সালাউদ্দিন, সালাউদ্দিন, যুগ্ম-সাধারণ সম্পাদক মোজাম্মেল, জুয়েল, দপ্তর সম্পাদক অপু, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক পিন্টু সিকদার, সমাজকল্যাণ সম্পাদক সালাউদ্দিন, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক কবির হোসেন, সাহিত্য ও সংস্কৃতিক সম্পাদক আশরাফুল ইসলাম, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক আতিক হাসান, স্থাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ওয়ালী উল্লাহ (শাকিল) বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রাজিব আহাম্মেদ, আইন বিষয়ক সম্পাদক সেলিম রেজা, মহিলা বিষয়ক সম্পাদক টুম্পা আক্তার ও প্রতিবন্ধী উন্নয়ন বিষয়ক সম্পাদক মাসুম।

এর আগে গত ৩১ জুলাই কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ড. কাজী শাহানারা ইয়াসমিন, কার্যনির্বাহী সদস্য ড. বৈতালী চক্রবর্তী ও মিরাজ বিল্লাহ স্বাক্ষরিত সিদ্ধিরগঞ্জের নয়টি ওয়ার্ড কমিটি অনুমোদন দেওয়া হয়।

সেখানে পদত্যাগ করা নেতারা বলেন, এসব পদত্যাগ করা নেতাকর্মীরা বলেন জননেত্রী শেখ হাসিনার একজন সাধারণ কর্মী হিসেবে উক্ত কমিটি থেকে আমরা স্বেচ্ছায় পদত্যাগ করছি। কমিটি থেকে স্বেচ্ছায় পদত্যাগ করলেও জননেত্রী শেখ হাসিনা ও নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি একেএম শামীম ওসমানের একজন সাধারণ কর্মী হিসেবে আগামী দিনগুলিতেও কাজ করে যাব ইনশাআল্লাহ।

RSS
Follow by Email