রবিবার, এপ্রিল ১৪, ২০২৪
Led01রাজনীতি

কথা রাখলেন সেলিম ওসমান, গরু বিক্রির টাকায় নির্মাণ হচ্ছে মাদ্রাসার নতুন ভবন

লাইভ নারায়ণগঞ্জ: পবিত্র ঈদুল আজহায় গরু বিক্রির টাকায় বন্দর নবীগঞ্জ ইসলামিয়া আলিম মাদ্রাসার নতুন ভবন নির্মাণের ঘোষণা দিয়েছিলেন নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ সদস্য সেলিম ওসমান। অবশেষে তার সেই কথা রেখে নতুন ভবন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন তিনি।

বুধবার সকালে নবীগঞ্জ ইসলামিয়া আলিম মাদ্রাসা প্রাঙ্গণে উৎসব মূখর অনুষ্ঠানের মধ্য দিয়ে নতুন এই ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বন্দর উপজেলার চেয়ারম্যান বীর মুক্তযোদ্ধা এম এ রশিদ। সঞ্চালনা করেন মাদ্রাসার সভাপতি ও ২৪ নং ওয়ার্ড কাউন্সিলর মো. আফজাল হোসেন।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বন্দর উপজেলার সাবেক চেয়ারম্যান আতাউর রহমান মুকুল, বন্দর উপজেলার ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু, বন্দর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন আহমেদ, বন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসানউদ্দিন আহমেদ, ১৮নং ওয়ার্ড কাউন্সিলর কামরুল হাসান মুন্না ও ২৩নং ওয়ার্ড কাউন্সিলর আবুল কাউসার আশা।

অনুষ্ঠানে সেলিম ওসমান বলেন, আমি এখানে ঘোষণা দিয়ে গেছিলাম নতুন ভবনের। আমি ৪কোটি টাকায় গরু বিক্রি করবো, কিন্তু সেই গরু আমি ৪কোটি ৩৫ লাখ টাকায় বিক্রি করতে পেরেছি। আল্লাহ যদি আমাকে হায়াত দেন, তাহলে ইনশাআল্লাহ আমি গরু বিক্রির সব টাকা এই মাদ্রাসার জন্য ব্যয় করবো।

তিনি আরও বলেন, এটা আমার ও আমার স্ত্রীর কষ্টের টাকা। আল্লাহ যদি আমাকে সুস্বাস্থ্যতা দান করেন, তাহলে প্রতি সপ্তাহে আমি এইখানে পরিদর্শনে আসবো।

পরে, মোনাজাতের মধ্য দিয়ে উদ্ভোদন অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

RSS
Follow by Email