বুধবার, জুন ১৯, ২০২৪
জেলাজুড়েরাজনীতিসদর

ওসমান পরিবার ১-২ দিনে সৃষ্টি হয় নাই: ভিপি বাদল

লাইভ নারায়ণগঞ্জ: জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো শহীদ বাদল (ভিপি বাদল) বলেন, ওসমান পরিবার একদিন দুই দিনের সৃষ্টি হয় নাই। বাংলাদেশের মানুষের অধিকার প্রতিষ্ঠার জন্য খান সাহেব ওসমান আলী সহ আরো অনেক নেতৃবৃন্দ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সাথে লাড়াই করেছেন। জণগণের অধিকার প্রতিষ্ঠা করে ওসমান পরিবার আজ বাংলার মাটিতে প্রতিষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) সন্ধ্যায় দেওভোগ পাক্কা রোড এলাকায় নির্বাচনী উঠান বৈঠকে এসব কথা বলেন তিনি।

এসময় তিনি আরো বলেন, সেলিম ভাইয়ে পক্ষে আমরা সকল জায়গায় জায়গায় ভোট প্রার্থনা করছি। সবাই বলে থাকেন, আমার ভোট আমি দেবো, যাকে খুশি তাকে দিব কিন্তু আমি বলো আমার ভোট আমি দিবো, নৌকা না থাকলে লাঙ্গলে দিবো । নারায়ণগঞ্জ-৫ আসনে আমাদের সেলিম ওসমান ভাইয়ের জন্য প্রধানমন্ত্রী সিট খালি রেখেছে। খান সাবেহ ওসমান আলীকে সম্মান জানাতে শেখ হাসিনা ৫ আসনে নৌকার কোন প্রার্থী দেয় নাই। আমি আপনাদের আহ্বান জানাতে চাই ৭ তারিখে আপনাদের মূল্যবান ভোটটা লাঙ্গলে দেবেন।

এসময়, বীর মুক্তিযোদ্ধা মো. শহিদুল্লাহ’র সভাপতিত্বে ও বাংলাদেশ হোসিয়ারী এসোসিয়েশনের সভাপতি নাজমুল আলম সজলের তত্বাবধানে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা পরিয়ষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চন্দন শীল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড খোকন সাহা, মহানগর জাতীয় পার্টির সভাপতি মোদাচ্ছেরুল হক দুলাল, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জি এম আরমান, সাংগঠনিক সম্পাদক এড মাহমুদা মালা, আইন বিষয়ক সম্পাদক এড ওয়াজেদ আলী খোকন, ১২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নিয়াজুল ইসলাম, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভূইয়ার সাজনু, মো. কবির হোসেন মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি জুয়েল হোসেন প্রমুখ।

RSS
Follow by Email