শুক্রবার, জুলাই ১৯, ২০২৪
Led04জেলাজুড়েবন্দররাজনীতি

ওরা দল-নেত্রীর দুর্নাম করে বলেই এনসিসির ১ম শ্রেণীর ঠিকাদার: মালা

লাইভ নারায়ণগঞ্জ: মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এড. মাহমুদা মালা বলেছেন, উপমহাদেশে আওয়ামীলীগ অন্যতম পুরোনো দল আওয়ামী লীগ। অন্যান্য রাজনৈতিক দলের চাইতে এই দলের অর্জন অনেক বেশি। বাঙালি জাতির স্বাধীকার, ভাষা আন্দোলন, ৬ দফা আন্দোলন, ৭১ এর মুক্তিযুদ্ধ এ সব কিছুর সাথেই আওয়ামী লীগের সম্পৃক্ততা আছে। এই আওয়ামী লীগের জন্ম রোজ গার্ডেনে। কিন্তু এই রাজনৈতিক দলে নারায়ণগঞ্জের বিশাল অবদান আছে।

শনিবার (৬ জুলাই) বিকেলে বন্দর ২৬ নং সোনাচোরা বাগ এলাকায় আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় এ কথা বলেন তিনি। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন এবং প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড খোকন সাহা।

এড. মাহমুদা মালা বলেন, জিওর পুকুরটা সনাতন ধর্মাবলম্বীদের দেবোত্তর সম্পত্তি। কিন্তু কোনোভাবে সেটা আমাদের মেয়র, মেয়রের আত্মীয়স্বজন নিজেদের নামে নিয়েছে। মসজিদ ভাঙলে, মসজিদের জায়গা দখল করলে আমাদের বুকে রক্ত ক্ষরণ হয়। তেমনি ধর্মীয় দেবোত্তর সম্পত্তি দখলে গেলে সনাতন ধর্মাবলম্বীদের অন্তরে পীড়া দেয়। আমি যখন প্রথমে শুনি তা বিশ্বাস করি নি, কিন্তু কাগজপত্র দেখার পর বিশ্বাস হয়েছে। এ নিয়ে বিপক্ষে কথা বলায় আমাদের দলের সাধারণ সম্পাদক কথা বলায় তাকে মামলা দেওয়া হয়েছিল। যিনি আমাদের অভিভাবক, তাকেই যখন মামলা দেওয়া হয়, তাহলে আমরা কতটুকু নিরাপদ বুঝতেই পারছি। দেখবেন সিটি কর্পোরেশনের ঠিকাদারী তারাই পায়, মেয়রের সুপ্রিয়জন তারাই হয় যারা আওয়ামী লীগের বিরুদ্ধে বলে, নেত্রীকে মুখ ভেংচি দিয়ে বদনাম করে দলের দুর্নাম করে। তারাই সেখানের প্রথম শ্রেণীর ঠিকাদার। তারাই সুবিধা পায়।

২৬ ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মেজবাহ উদ্দিনের সভাপতিত্বে ও ২৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনির আহমেদের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি নুর ইসলাম চৌধুরী , যুগ্ম সাধারণ সম্পাদক জি এম আরমান, এস এম আহসান হাবিব, দপ্তর সম্পাদক বিদ্যুত সাহা, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির মৃধা, মহানগর তাতী লীগের আহবায়ক চৌধুরী এইচ এম শাহেদ,বন্দর উপজেলা আওয়ামী লীগ নেতা খান মাসুদ ও সাবেক কাউন্সিলর আনোয়ার হোসেন আনু সহ আরো অনেকে।

RSS
Follow by Email