মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
Led05রাজনীতি

ঐক্যবদ্ধ থাকলে আ.লীগকে হারানোর শক্তি কোন দলের হয়নি: ইকবাল পারভেজ

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল পারভেজ বলেছেন, আমরা ঐক্যবদ্ধ থাকলে আওয়ামী লীগকে হারানোর শক্তি দেশের কোন রাজনৈতিক দলের হয়নি। তাই সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে আগামী নির্বাচনে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। গত বারের মতো এবারও বঙ্গবন্ধু কণ্যাকে প্রধানমন্ত্রী করে সংসদে না পাঠানো পর্যন্ত আমাদেরকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

 

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর কনিষ্ঠপুত্র শেখ রাসেল এর ৬০তম জন্মদিন উপলক্ষে বুধবার (১৮ অক্টোবর) বিকেলে জেলা ও মহানগর আওয়ামী লীগের কার্যালয়ে এ কথা বলেন তিনি।

এর আগে জেলা আওয়ামী লীগের আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সেখানে ইকবাল পারভেজ বলেন, আগামী ১০ থেকে ১৫ দিন দেশের জন্য অনেক গুরুত্বপূর্ণ অবস্থা বিরাজ করবে। আমরা যারা শেখ হাসিনার সৈনিক রয়েছি সকলেই সচেতন ও ঐক্যবদ্ধ থেকে বিএনপি- জামায়াতের সকল ষড়যন্ত্রকে প্রতিহত করতে হবে।

শেখ রাসেলর কথা স্মরণ করে তিনি বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট শেখ রাসেলের তখন মাত্র ১০ বছর। তখন শিশু রাসেলসহ বঙ্গবন্ধুর পরিবারকে হত্যা করেছিল। শিশু রাসেলের মৃত্যুর মধ্যদিয়ে বাংলাদেশে এক হৃদয় বিতারক ঘটনার জন্ম হয়েছে। উনি বেঁচে থাকলে হয়তো আজ ৬০ বছর বয়সী রাজনীতিবীদ হতেন। দেশকে নেতৃত্ব দিয়ে আরও এগিয়ে নিয়ে যেতে পারতেন।

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল হাই এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মোঃ শহীদ বাদল এর সঞ্চালনায় আরে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা খবির উদ্দিন আহমেদ, সাবেক সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান, সাবেক সদস্য এড. হোসনে আরা বাবলী, সাবেক দপ্তর সম্পাদক এম এ রাসেল, জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য শহিদুল্লাহ সহ প্রমুখ।

আলোচনা সভা শেষে শেখ রাসেলের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

RSS
Follow by Email