বৃহস্পতিবার, মে ৩০, ২০২৪
Led04জেলাজুড়েবন্দরশিক্ষাসদর

এ অর্জন না.গঞ্জ হাই স্কুলের না, পুরো না.গঞ্জের: চন্দন শীল

লাইভ নারায়ণগঞ্জ: জাতীয় শিক্ষা সপ্তাহ সাংস্কৃতিক প্রতিযোগীতার ঢাকা বিভাগীয় পর্যায়ে ৮ টি বিষয়ে নারায়ণগঞ্জের ১০ জন শিক্ষার্থী বিজয়ী হয়েছেন। এর মধ্যে ৪ জন নারায়ণগঞ্জ হাই স্কুল এন্ড কলেজের শিক্ষার্থী। এতে বেশ আনন্দিত জেলা পরিষদের চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ হাই স্কুলের গভর্নিং বডির সভাপতি চন্দন শীল।

ফোনালাপে তিনি লাইভ নারায়ণগঞ্জকে বলেন, আমাদের শিক্ষার্থীরা উপজেলা পর্যায়ে ১৮ টি বিষয়ে প্রথম হয়েছে, জেলা পর্যায়ে ১২ টি বিষয়ে প্রথম ও ঢাকা বিভাগীয় পর্যায়ে ৪ টি বিষয়ে প্রথম হয়েছে। পুরো নারায়ণগঞ্জবাসীর কাছে দোয়াপ্রার্থী যাতে জাতীয় পর্যায়ে আমরা শ্রেষ্ঠত্বের ধারা যাতে বজায় রাখতে পারি। আমরা পুরো নারায়ণগঞ্জে এসএসসির ফলাফলে যেমন শ্রেষ্ঠ হয়েছি তেমনেই এই সাংস্কৃতিক প্রতিযোগীতায় শ্রেষ্ঠ হতে চাই। সবাই আমাদের জন্য দোয়া করবেন। এটা শুধু নারায়ণগঞ্জ হাই স্কুলের জয় না, এটা গোটা নারায়ণগঞ্জের জয়।

জানা গেছে, জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এর সাংস্কৃতিক প্রতিযোগিতার বিভাগীয় পর্যায়ে নারায়ণগঞ্জের ১০ জন বিজায়ীর মধ্যে ৯ জন সদর উপজেলার ও ১ জন বন্দর উপজেলার শিক্ষার্থী। এর মধ্যে সদর উপজেলার নারায়ণগঞ্জ হাই স্কুল এন্ড কলেজ থেকে ৪ জন ও নারায়ণগঞ্জ কলেজ থেকে ৩ জন বিজয়ী হয়েছে।

ঢাকা বিভাগীয় প্রতিযোগীতায় নারায়ণগঞ্জ হাই স্কুল এন্ড কলেজ থেকে ইংরেজী রচনা ও ইংরেজী বক্তৃতায় খ গ্রুপে ৯ম শ্রেণীর তাওহীদ হাসান, জারীগানে ক গ্রুপে ৭ম শ্রেণীর সুপর্না দেবনাথ ও তার দল, খ গ্রুপে ৯ম শ্রেণীর জয়ীতা সাহা ও তার দল, নৃত্যে (উচ্চাঙ্গ) খ গ্রুপে ৯ম শ্রেণীর টাপুর সাহা বিজয়ী হয়েছে।

নারায়ণগঞ্জ কলেজ থেকে রবীন্দ্র সঙ্গীতে ঘ গ্রুপে স্নাতক (সম্মান) ১ম বর্ষের হুমাইয়া জাহান ছোঁয়া, উচ্চাঙ্গ সঙ্গীতে ঘ গ্রুপে স্নাতক (সম্মান) ১ম বর্ষের উজ্জল চন্দ্র রায়, লোক নৃত্যে ঘ গ্রুপে স্নাতক (সম্মান) ৩য় বর্ষের পুস্পিতা সাহা পূর্ণ বিজয়ী হয়েছে। এছাড়াও কেরাতে ক গ্রুপে সদর উপজেলার রওজাতুস সালেহীন ফাজিল মাদ্রাসার ৬ষ্ঠ শ্রেণীর মো. মাহফুজুর রহমান, খ গ্রুপে বন্দর উপজেলার বিএম ইউনিয়ন স্কুল এন্ড কলেজের ১০ম শ্রেণীর কামরুল ইসলাম বায়েজিদ, নজরুল সঙ্গীতে ঘ গ্রুপে সরকারি তোলারাম কলেজের স্নাতক (সম্মান) এর কেয়া দাস বিজয়ী হয়েছেন।

RSS
Follow by Email