বুধবার, মে ২২, ২০২৪
Led03জেলাজুড়েবন্দর

এরপর নির্বাচন করবো না, শেষ বারের মতো সেবা করার সুযোগ চাই: এম এ রশিদ

লাইভ নারায়ণগঞ্জ: বন্দর উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা এম এ রশিদ বলেছেন, আপনারা চান উন্নয়ন, আমিও চাই উন্নয়ন। এখানে অনেক কাজ হয়েছে। তার পরেও যদি এখানে কোন কাজ থাকে, তাহলে এহসান চেয়ারম্যানের মাধ্যমে আমি সেই কাজ গুলো করে দিবো। আপনারা মনে রাখবেন, কেউ যদি আপনাদের ভোট নিতে চায়, ভয় ভিতি দেখায়; আমরা আপনাদের পাশে আছি। আমি এরপর আর চেয়ারম্যান নির্বাচন করবো না। এই শেষ বারের মতো আপনাদের সেবা করার সুযোগ চাই।

বৃহস্পতিবার (২ মে) বিকেলে বন্দরের খালপাড় এলাকায় আয়োজিত এক নির্বাচনী উঠান বৈঠকে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, উনি ১০টা বছর চেয়ারম্যান ছিলেন। আমি চ্যালেঞ্জ করে বলতে পারি, মকুল সাহেব যদি বলতে পারে এই জায়গা থেকে এই জায়গা পর্যন্ত উনি রাস্তা করেছেন; তাহলে আমি চেয়ারম্যান নির্বাচন করবো না। কারণ উনি করেন বিএনপি। যারা নাকি বলে, বঙ্গবন্ধুর কোন অবদান নাই এই দেশে। এখন যদি তিনি বলে স্বর্ণ দিয়ে বন্দরকে মুড়িয়ে দিবেন; এটা কি সম্ভব? কোন দিনও না।

তিনি আরও বলেন, দশটা বছর বন্দরের চেয়ারম্যানগিরি করে লাভ হয়েছে তার। ভিষন ক্ষতি হয়েছে জনগনের। আপনাদের ন্যায্য পাওনাটা আপনারা পান নাই। এই দশ বছরে আপনারা অনেক এগিয়ে যেতেন।

উঠান বৈঠকে আরও উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, বন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসান উদ্দিন আহমেদ, মহানগর আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির মৃধা, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এড. মাহমুদা মালা, জাতীয় পার্টির নেতা মইনুদ্দিন মনু, বন্দর ইউপির ২নং ওয়ার্ড মেম্বার চান শরীফ প্রমূখ।

RSS
Follow by Email