বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪
রাজনীতি

এমপি খোকার নির্দেশে নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে দোয়া ও মিলাদ

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৫ আসনের চার বারের নির্বাচিত সংসদ সদস্য, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, বীর মুক্তিযোদ্ধা নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এতিমদের নিয়ে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে।

মঙ্গলবার (৩০ এপ্রিল) বাদ এশা নগরীর কালির বাজার চারারগোপ ফলের আড়তে এই দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব ও সাবেক এমপি লিয়াকত হোসেন খোকার নির্দেশে দোয়া মাহফিলের আয়োজন করেন জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি নারায়ণগঞ্জ মহানগরের আহবায়ক মো. ফয়সাল ভূইয়া।

এসময় মাদ্রাসার এতিম ছাত্রদের নিয়ে মরহুম বীর মুক্তিযোদ্ধা নাসিম ওসমান ও ওসমান পরিবারের জন্য দোয়া করা হয়।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন- বিশিষ্ট ব্যবসায়ী ফারুক আহাম্মেদ, নারায়ণগঞ্জ মহানগর মৎস্যজীবী লীগের সদস্য সচিব জনি খান, ১৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সংগঠনিক সম্পাদক মো. হানিফ প্রমুখ, জাতীয় পার্টি নেতা আসাদুজ্জামান টুটুল, মোজাম্মেল হোসেন লিটন, মো. জাকির হোসেন, মো. মহিউদ্দিন সবুজ, রাশেদ রেজা, মাহমুদ হাসান বাপ্পি, আব্দুস সালাম রনি।

উল্লেখ্য, ২০১৪ সালের ১৮ এপ্রিল চিকিৎসার জন্য নাসিম ওসমানকে ভারতে নিয়ে যাওয়া হয়। দিল্লিতে চিকিৎসা নেওয়ার পর তিনি দেরাদুন যান। সেখানে একটি আবাসিক হোটেলে অবস্থানকালে আকস্মিক হৃদরোগে আক্রান্ত হলে তাকে হাসপাতালে নেওয়া হয়। সেখানে তিনি ৩০ এপ্রিল, ২০১৪ সালে মারা যান।

RSS
Follow by Email