মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Led04জেলাজুড়েরাজনীতিসদর

এক সারিতে শামীম-আইভী

লাইভ নারায়ণগঞ্জ : অবশেষে নগর ভবনে এক সারিতে বসলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী।

মঙ্গলবার (১৪ নভেম্বর) সকালে নগর ভবন অডিটোরিয়ামে প্রাধানমন্ত্রী কর্তৃক সিটি কর্পোরেশনের উন্নয়ন মূলক কাজের উদ্বোধন অনুষ্ঠানে বসতে দেখা যায় তাদের।

এ সময় গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১০টি উন্নয়ন প্রকল্প উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এতে প্রায় ৫০০ কোটি টাকার ব্যয় উল্লেখ করা হয়েছে।

একই অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সেলিম ওসমান, নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন ও আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য এড. আনিসুর রহমান দিপুসহ নেতৃবৃন্দ।

উদ্বোধন করা প্রকল্প হলো, পঞ্চবটী থেকে মুক্তাপুর রাস্তা প্রসস্ত ও দোতলা সেতু করন, নগর ভবন, শেখ রাসেল পার্ক, পাইকপাড়া মিউচ্যুয়াল ক্লাব, বাবুরাইল খাল, সিদ্ধিরগঞ্জ খাল, পাক পাঞ্জাতন সিটি জামে মসজিদ, আলী আহাম্মদ চুনকা সিটি পাঠাগার ও মিলনায়তন, কলরব কিন্ডার গার্টেন স্কুল, সিটি ওয়েলফেয়ার মাঠ ও শিশু পার্ক এবং সোনাকান্দা খেলার মাঠ।

RSS
Follow by Email