সোমবার, মে ২০, ২০২৪
Led01জেলাজুড়েরাজনীতিসদর

একটা সাইকো লন্ডনে বসে আছে : শামীম ওসমান

লাইভ নারায়ণগঞ্জ : একটা সাইকো লন্ডনে বসে আছে। আমাদের দাবি থাকবে এই সরকার যদি আবার ক্ষমতায় আসে, ওই খুনিকে দেশে ফিরিয়ে এনে বিচার কাজ করা। বিএনপিকে একটা সময় রাজনৈতিক দল ভাবতাম, এখন আর ভাবি না। কারণ, ৫০০ মানুষকে আগুন দিয়ে পুড়িয়ে মারা, ট্রেনে একটা মা আর তার সন্তানকে একসাথে পুড়িয়ে মারা, একটা মৃত পুলিশকে চাপাতি দিয়ে কোপানো – এটা আর যাই হোক রাজনীতি হতে পারে না। দেড় হাজার গাড়ি পুড়িয়েছে কয়েক দিনে! আমাদের কর্মকান্ড যদি ওনাদের পছন্দ না হয়, নিজের একটা গাড়ি রাস্তায় এনে পুড়িয়ে দেখাক! তাহলে বুঝবো ওনাদের দেশপ্রেম কতটুকু!

৪ জানুয়ারি (বৃহস্পতিবার) মাননীয় প্রধানমন্ত্রী‘র নারায়ণগঞ্জ সফরের জন্য প্রস্তুত একেএম শামসুজ্জোহা ক্রীড়া চত্বরে এই বক্তব্য রাখেন নারায়নগঞ্জ-৪ আসনের নৌকা প্রতীক প্রার্থী ও বর্তমান এমপি একেএম শামীম ওসমান।

তিনি আরও বলেন, জামায়াত আমাদের লজ্জা। যারা আমাদের মা বোনদের ইজ্জত নিয়েছে, রাজাকার, আল বদর, আল শামস – তারা যে এখনও রাজনীতি করে! আমার সাংবাদিক ভাইদের কাছে অনুরোধ থাকবে, আপনারা কীভাবে তাদের কাভার করেন! কেন তাদের কথা শোনান, কেন তাদের কথা জিজ্ঞেস করেন? এই যে মায়েদের ইজ্জত নিয়েছে, কত সন্তানের সামনে তার মাকে বিবস্ত্র করে ধর্ষণ করেছে। আমরা মিডিয়াতে তাদের কথা শুনবো কেন আর বলবো কেন? আমি তাদেরকে যুদ্ধাপরাধীদের দল মনে করি। পৃথিবীর কোনও রাষ্ট্র নাই, যেখানে যুদ্ধাপরাধীরা রাজনীতি করার সুযোগ পায়।

এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলার আওয়ামী লীগসহ বিভিন্ন অঙ্গসংগঠনের হাজার হাজার নেতাকর্মী ও লক্ষাধিক সাধারণ জনগণ।

RSS
Follow by Email