রবিবার, মে ১৯, ২০২৪
জেলাজুড়েসোশ্যাল মিডিয়া

এই গরমের আরাম রঙ বাংলাদেশের টি-শার্টে

লাইভ নারায়ণগঞ্জ: বৈশ্বিক পরিস্থিতির কারনে সারাদেশে অসহ্য তাপদাহ এবং সেইসাথে অসহনীয় গরম। সকল কিছু মিলিয়ে জনজীবন অতিষ্ট। গরমে বাহিরে বের হওয়ার জন্য আরামদায়ক পোশাক এবং সেই পোশাকের রঙ দুইটাই অতি গুরুত্বপূর্ণ। রঙ বাংলাদেশ সব সময়েই সময়, স্থান, কাল, পাত্র বিবেচনায় পোশাক ডিজাইন ও তৈরি করে। ফলে প্রতিটি সময়েই রঙ বাংলাদেশ এর পোশাক ক্রেতাদের জন্য থাকে পছন্দনীয় এবং আরামদায়ক।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) বিকেলে এক বার্তায় লাইভ নারায়ণগঞ্জকে এ তথ্য জানায় রঙ বাংলাদেশ।

বার্তায় আরও জানানো হয়, বৈশ্বিক পরিস্থিতির কারনে সারাদেশে অসহ্য তাপদাহ এবং সেইসাথে অসহনীয় গরম; সকল কিছু মিলিয়ে জনজীবন অতিষ্ট। গরমে বাহিরে বের হওয়ার জন্য আরামদায়ক পোশাক এবং সেই পোশাকের রঙ দুইটাই অতি গুরুত্বপূর্ণ। রঙ বাংলাদেশ সব সময়েই সময়, স্থান, কাল, পাত্র বিবেচনায় পোশাক ডিজাইন ও তৈরি করে। ফলে প্রতিটি সময়েই রঙ বাংলাদেশ এর পোশাক ক্রেতাদের জন্য থাকে পছন্দনীয় এবং আরামদায়ক।

গরমের জন্য টিশার্ট সব সময়েই পছন্দের তালিকায় থাকে সবার। ঢিলেঢালা হালকা টি-শার্ট এই গরমে স্বস্তিদায়ক। রঙ বাংলাদেশ এর টিশার্ট ১৫০-১৭০ জিএসএম এর নিট কটন ফেব্রিক দিয়েই তৈরি করা হয়। কটন কাপড় পড়তে সবসময়েই আরামদায়ক। এছাড়াও কাপড় তৈরিতে সূতা থেকে ডায়িং-সুইং করে প্রস্তুতের সকল ধাপেই থাকে রঙ বাংলাদেশ এর নিজস্বতা। সৃজনশীল ডিজাইনের বিভিন্ন প্রকার স্কিনপ্রিন্ট, ডিজিটাল প্রিন্ট, ফ্লক প্রিন্ট, স্টিকার প্রিন্ট টিশার্টগুলোকে করে

আরো আকর্ষনীয়। এছাড়াও সবক্ষেত্রেই সর্বোচ্চ কোয়ালিটি থাকছে প্রতিটি পদক্ষেপে প্রতিটি পন্যে।

বড়দের ও বাচ্চাদের একই ডিজাইনের ম্যাচিং টিশার্ট, পলো টিশার্টও পাওয়া যাবে রঙ বাংলাদেশ এর ঢাকা ও ঢাকার বাহিরের প্রতিটি আউটলেটে। ঘরে বসে কেনাকাটার জন্য রয়েছে ই-কমার্স সাইট www.rang-bd.com এবং ফেসবুক পেজ www.facebook.com/rangbangladesh. যেকোন প্রয়োজনে ফোন / হোয়াটসঅ্যাপে রয়েছে সাহায্যকারী 01777744344 এবং 01799998877 নম্বরে।

RSS
Follow by Email