সোমবার, মে ২০, ২০২৪
Led04জেলাজুড়েবন্দররাজনীতি

উড়োজাহাজ প্রতীক পেয়ে সানু ‘ঘরে ঘরে আমার মার্কাটি ব্র্যান্ড হিসেবে আছে’

লাইভ নারায়ণগঞ্জ: বন্দর উপজেলার ভাইস চেয়ারম্যান ও জেলা জাতীয় পার্টির সভাপতি সানাউল্লাহ সানু বলেছেন, আমি পূর্বেও জনগণের বোটে, জনগণের ভালোবাসায় ভাইস চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছি। ইনশাল্লাহ আগামীতেও আমি জনগণের ভোটের মাধ্যমে ভাইস চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হতে পারবো। প্রতীক পেয়ে আমি বেশ আনন্দিত, এটা আমার পুরোনো মার্কা। এর সাথে আমার নানা স্মৃতি জড়িত। বন্দরের প্রতিটি ঘরে ঘরে আমার মার্কাটি ব্র্যান্ড হিসেবে আছে।

মঙ্গলবার (২৩ এপ্রিল) নতুন কোর্ট এলাকায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি। এর আগে জেলা নির্বাচন কার্যালয়ের সম্মেলন কক্ষে বন্দর উপজেলা প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হয়। এতে উড়োজাহাজ প্রতীক লাভ করেন সানাউল্লাহ সানু। এসময় প্রার্থীদের নির্বাচনী প্রচারণার বিধিমালা মেনে প্রচার-প্রচারণা চালানোর নির্দেশনা দেন জেলা রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন অফিসার মো. ইস্তাফিজুল হক আকন্দ।

প্রতীক বরাদ্দের পর সানু বলেন, আমি কখনও জনগণের সাথে ধোঁকাবাজি করি নাই এবং আগামীতে করবোও না। কারও সাথে আমার ঝগড়া বিবাদ নাই, কারও কাছ থেকে চাঁদাবাজি, সন্ত্রাসবাজি করি নাই। তাই আমি দীর্ঘ সময় যাবৎ মাঠে আছি, জনগণের ভালোবাসায় উপজেলা ভাইস চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করে আসছি। আমার বন্দরে সবার সাথে সুসম্পর্ক। বৃদ্ধ থেকে নিয়ে শিশু পর্যন্ত আমি সকলের প্রিয় সানু ভাই হিসেবে পরিচিত। আমার কাছে সব দল সমান, মানুষ মানুষের জন্য। মানুষের জন্য যে সেবা করে আল্লাহ তার পাশে আছেন। মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনাকে আমি ধন্যবাদ জানাই। তিনি যে উপজেলা নির্বাচনকে উন্মুক্ত করেছেন এবং যেভাবে নির্বাচনের জন্য উৎসাহিত করেছেন তাতে জনগণ আনন্দিত ও সবাই ভোট দেওয়ার জন্য প্রস্তুত। যাকে জনগণ ভালোবাসবে, আল্লাহ তাকে ভালেবাসবেন। জনপ্রতিনিধি হতে হলে মানুষের দোয়া প্রয়োজন হবে। আমি আগামীতে সংসদ সদস্যদের সাথে নিয়ে বন্দরে মাদক, ইভটিজিং, ভূমি দস্যুতা, কিশোর গ্যাং এর বিরুদ্ধে দাঁড়াবো।

RSS
Follow by Email